বিকিনি পরে উত্তাপ ছড়ালেন নায়িকা, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১১ পিএম, ১৬ নভেম্বর ২০১৯

তামিল এবং তেলুগু সিনেমার জগতে জনপ্রিয় নাম শ্রিয়া সরণ। সৌন্দর্য্য আর লাবণ্যের ছটায় তিনি মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন দক্ষিণী সিনেমায়। পাশাপাশি দৃশ্যম দিয়ে বলিউডেও দাপট দেখিয়েছেন এই নায়িকা।

সম্প্রতি রাসিয়ান নাগরিক অ্যানদ্রেই কসচিভকে বিয়ে করেন শ্রিয়া সরণ। বিয়ের পর বেশ কিছুদিন বিদেশে কাটিয়ে সম্প্রতি দেশে ফিরেছেন শ্রিয়া। বলিউডের দীপাবলি পার্টিতে স্বামী কসচিবের সঙ্গে দেখাও গিয়েছে তাকে।

এবার সেই শ্রিয়া সরণ হাজির হলেন এক্কেবারে অন্যরকম অবতারে। শীতের মৌসুমে উত্তাপ ছড়িয়ে মাতিয়ে দিলেন তার ভক্তদের। নিজেই পোস্ট করেছেন বিকিনি পরে জলকেলিতে মগ্ন থাকা ছবি ও ভিডিও। সেসব ভাইরাল হতে সময় লাগেনি।

বর্তমানে মায়ের কাছে কেরলেই রয়েছেন শ্রিয়া। বাড়িতে থাকাকালীন বিকিনি পরে জলে নামেন শ্রিয়া। মায়ের কাছে থেকে যে একেবারে অবসর সময় কাটাচ্ছেন, তা এই ভিডিওতেই স্পষ্ট করে দেন এই দক্ষিণী অভিনেত্রী।

বিয়ের পর অ্যান্দ্রেই কসচিভকে নিয়ে প্রথম করবা চৌথও পালন করতে দেখা যায় শ্রিয়াকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি প্রকাশ করতেই উচ্ছ্বিসত হয়ে ওঠেন শ্রিয়ার ভক্তরা।

 
 
 
View this post on Instagram

No filter. Pure bliss. Ocean infinity pool. Mom’s photography.

A post shared by @ shriya_saran1109 on

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।