কিয়ারার পেটে অক্ষয়ের সন্তান, কারিনার সন্তানের বাবা কে?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৯ পিএম, ১৮ নভেম্বর ২০১৯

বলিউডের এই সময়ের আলোচিত নায়িকা কিয়ারা আদবাণী। ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তবে এর এর আগে মা হচ্ছেন বলে সুখবর দিলেন নায়িকা। আর তার গর্ভে নাকি অক্ষয় কুমারের সন্তান।

এমন সংবাদ দিয়ে সবাইকে চমকে দিয়েছেন কিয়ারা। এখানেই শেষ নয় তার সঙ্গে নাকি মা হতে যাচ্ছেন নায়িকা কারিনা কাপুরও। তার গর্ভে নাকি দিলজিৎ দোসাঞ্জের সন্তান ৷ গোলমাল লেগে গেছে কিয়ারার দেওয়া এমন সুসংবাদে।

আসল খবর হলো এই সব ঘটনা ঘটেছে ‘গুড নিউজ’ সিনেমায় ৷ প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার। আর এই ট্রেলারেই দেখা যাচ্ছে সন্তানসম্ভবা দুই নায়িকাকে ৷

ছবিটিতে অক্ষয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন কারিনা কাপুর। অক্ষয় কুমার সিদ্ধান্ত নেন আইভিএফ পদ্ধতির মাধ্যমেই মা হবেন অক্ষয়ের স্ত্রী কারিনা।

অন্যদিকে দিলজিত দোসাঞ্জের স্ত্রী কিয়ারাও আইভিএফ পদ্ধতিতে মা হবেন । কিন্তু নাম বিভ্রাটের কারণে আইভিএফ ক্লিনিকে একের স্পার্ম অন্যের গর্ভে প্রবেশ করানো হয়। আর সেখানেই শুরু হয় গণ্ডগোল।

আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি ৷ ছবির মাধ্যমেই বলিউডে পরিচালক হিসাবে অভিষেক হবে রাজ মেহেতার। ছবিটির সহ প্রযোজকের ভূমিকায় রয়েছেন করণ জোহর।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com