সালমানের দেওয়া বাড়ির ভিডিও প্রকাশ করলেন বোন অর্পিতা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০২ পিএম, ১৯ নভেম্বর ২০১৯

কখনো সুপারহিট সিনেমা উপহার দিয়ে, কখনো সামাজিক কাজ করে, কখনো নিজের প্রত্যাহিক কাজ কিংবা ব্যক্তিগত জীবনের নানা বিষয় দিয়েও আলোচনায় থাকেন সালমান খান। এবার সালমান খানের দেওয়া বাড়ির ভিডিও প্রকাশ করে আলোচনায় তার বোন অর্পিতা।

সালমান খানের বোন বলে কথা। ২০১৪ সালে জাঁকজমক আয়োজনে আয়ূষ শর্মার সঙ্গে অর্পিতা খান শর্মার বিয়ে হয়। হায়দরাবাদের নিজাম প্যালেসে বসেছিল তাদের বিয়ের আসর। সালমান খান, আরবাজ খান এবং সোহেল খানের বোনোর বিয়ে দিয়েছিলেন বড় আয়োজন করে। এমনকি বোনকে সেই সময় ১৬ কোটি টাকা মূল্যের একটি রাজকীয় ফ্ল্যাটও উপহার দেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে সেই বাড়ির ভিডিও প্রকাশ করেছেন অর্পিতা। ভিডিওটিতে দেখা যাচ্ছে রাজকীয় অ্য়াপার্টমেন্টের কয়েক ঝলক। বাড়িটি দেখলে যে কেউ চমকে যাবেন। দারুণ ভাবে সাজানো হয়েছে বাড়িটি। ভিডিওটি দেখে সবাই প্রশংসা করছেন। বোনকে সুখী রাখতে সালমান খানের দেওয়া এই উপহারের তুলনা নেই। সাল্লু ভাইকেও ভালোবাসা জানাচ্ছেন তার ভক্তরা।

বোনকে সালমানের দেওয়া এই উপহারের কথা সবাই আগে থেকেই জানেন। তবুও নতুন করে এই বাড়ির ভিডিও সামনে আসায় আবেগে ভেসেছেন অনেকেই।

সম্প্রতি গণেশ পূজার সময় বলিউডের তারকাদের বাসায় দাওয়াত করেন অর্পিতা। বোনের বাড়ির গণেশ পূজায় হাজির ছিলেন সালমান খানও। পাশাপাশি অর্পিতার বাড়ির পূজায় বান্ধবীকে নিয়ে হাজির হন আরবাজও। দেখা যায় আরবাজের প্রাক্তন স্ত্রী মালাইকাকেও।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com