যে কারণে ডোনাল্ড ট্রাম্প হতে চান সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২১ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯

বলিউডের শক্তিমান অভিনেতা তিনি। রুপালি পর্দায় তার উপস্থিতি মানেই ভিন্ন কিছু। বলছি সঞ্জয় দত্তের কথা। কয়েক দশক ধরে হিন্দি সিনেমার আঙ্গিনা মাতিয়েছেন তিনি।

বয়সের কাছে হার না মানা সঞ্জয় পঞ্চাশের কোটা অনেক আগেই পেরিয়েছেন। তবু এখনো তার ছবি বক্স অফিসে ঝড় তোলে। তাকে দেখতে হলে ঢল নামে দর্শকের।

নতুন করে মুক্তি পেয়েছে এই অভিনেতার ‘পানিপথ’। ৬ ডিসেম্বর মুক্তি পাওয়া এই ছবি প্রথম দিন চার কোটি টাকা ঘরে তুলেছে। ছবির প্রচারণার অংশ হিসেবে জনপ্রিয় কপিল শর্মা শো’তে উপস্থিত হয়েছিলেন সঞ্জয়। সেখানে হাসি-ঠাট্টারছলে জানিয়ে গেলেন নিজের সিনেমার অনেক কথা।

অনুষ্ঠানের একপর্যায়ে অভিনেতা সঞ্জয় দত্ত জানান, সুযোগ হলে তিনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে অভিনয় করতে চান।

গত শনিবার (৭ ডিসেম্বর) কপিল শর্মা শো’তে উপস্থিত হন ‘পানিপথ’ তারকা সঞ্জয় দত্ত। তার সঙ্গে ছিলেন ছবিটির নায়িকা কৃতি শ্যানন ও এর পরিচালক আশুতোষ গোয়ারিকর। তারা সিনেমাটির শুটিংয়ের অভিজ্ঞতার কথা জানান দর্শকদের। সেই সঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের অনেক কথাই প্রকাশ করেন ‘মুন্নাভাই’খ্যাত সঞ্জয় দত্ত।

সঞ্জয় দত্ত তার ছেলেবেলার কিছু অজানা ও মজার ঘটনা কপিল শর্মার কাছে প্রকাশ করেন। তিনি জানান, ছোটকালে মা-বাবার স্বাক্ষর নকল করে অ্যাসাইনমেন্ট জমা দিতেন স্কুলে আর শিক্ষকের স্বাক্ষর নকল করে প্রতিবেদন দেখাতেন মা-বাবাকে। পড়াশোনায় তিনি নাকি খুবই খারাপ ছিলেন। এজন্য তার বাবা তাকে বেল্ট দিয়ে মারতেন আর মা মারতেন তার স্যান্ডেল দিয়ে।

অভিনেত্রী কৃতি শ্যানন জানান, ‘পানিপথ’ সঞ্জয় দত্তের ২০০তম সিনেমা। কপিল শর্মা জিজ্ঞাসা করেন, এরপর আপনি কোন ধরনের সিনেমায় কাজ করতে চান? সঞ্জয়ের চমকপ্রদ উত্তর, তিনি ডোনাল্ড ট্রাম্পের বায়োপিকে অভিনয় করতে চান। তার মতে, ট্রাম্প একজন ‘বিন্দাস’ মানুষ। তার মনে যা আসে তিনি তাই বলেন। এটা বেশ ভালো লাগে সাঞ্জু বাবার।

অজয় দেবগণ নাকি সঞ্জয় দত্তের ব্যক্তিগত ডাক্তার। এ বিষয় কপিল শর্মা প্রশ্ন করলে সঞ্জয় দত্ত জানান, ঘটনা সত্যি। হোমিওপ্যাথিক মেডিসিনের ওপর অজয় দেবগণের অগাধ জ্ঞান। তিনি তার ঘনিষ্ঠ বন্ধুদের এ বিষয়ে কার্যকর পরামর্শও দেন। বিভিন্ন সময় সঞ্জয়কেও পরামর্শ দেন তিনি। কোনো রোগবালাই হলে অজয়ের সঙ্গে যোগাযোগ করেন সঞ্জয়।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]