জার্সি দেখে বারবার কাঁদলেন শহিদ কাপুর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯

দক্ষিণী ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক ‘কবীর সিং’ দিয়ে বাজিমাত করেছেন শহিদ কাপুর। সেখানে ক্ষেপাটে এক সার্জনের চরিত্রে তিনি প্রশংসিত হয়েছেন। আবার তার চরিত্রটি সমালোচনারও শিকার হয়েছে। তবে বক্স অফিসে সুপারহিট এই ছবি দিয়ে শহিদের বৃহস্পতি এখন তুঙ্গে।

সেই সাফল্যের ধারাবাহিকতায় আবারও দক্ষিণী ছবির রিমেকে হাজির হচ্ছেন শহিদ। সুপারহিট তেলুগু ‘জার্সি’ সিনেমার রিমেকে বলিউডেও নির্মিত হচ্ছে ‘জার্সি’। সম্প্রতি এই ছবিতে অভিনয় করা নিয়ে মুখ খুলেছেন শহিদ।

সম্প্রতি IANS-কে শাহিদ বলেন, ‘জার্সির চরিত্রের সঙ্গে নিজেকে একাত্ম করতে পেরেছি আমি। ছবিতে এমন একটা চরিত্র তুলে ধরা হয়েছে যিনি ৩৬ বছর বয়সে ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর বাস্তব জীবনে নানান সমস্যার সম্মুখীন হন। বিভিন্ন টালবাহানার মধ্যে দিয়ে তার জীবন এগোয়।

জার্সি ছবিটি দেখে আমি বারবার কেঁদেছি। আমার বিশ্বাস হিন্দি ভাষার ‘জার্সি’ও সবার হৃদয় জয় করে নেবে।’

শহিদের কথায়, ‘জার্সির যে চরিত্র তা ভীষণই অন্তর্মুখী ও শান্ত। কবীর সিংয়ের সঙ্গে এর কোনো মিলই নেই। তবে এই ব্যক্তির যাত্রা ভীষণই অনুপ্রাণিত করে। আমি সেই ছবিই করতে রাজি হই যেটির সঙ্গে আমি নিজেকে একাত্ম করতে পারি। ছবিটি সাফল্য পাবে কিনা সেটা পরের প্রশ্ন।’

জার্সিতে অভিনয় করা প্রসঙ্গে শহিদ বলেন, তিনি এখন ৩৮ বছরের। তার গোটা বলিউড ক্যারিয়ারে তাকেও অনেক ব্যর্থতার মধ্যে দিয়ে যেতে হয়েছে। এমন সময়ও গিয়েছে যে পরপর ছবি ব্যর্থ হয়েছে। সবমিলিয়ে চরিত্রটার সঙ্গে নিজেকে মেলাতে পারছি বলেই রাজি হয়েছি।

আসছে বছরের আগস্টে ছবিটি মুক্তি পাবে ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে। এখানে শহিদের মেন্টর চরিত্রে অভিনয় করবেন তার বাবা পঙ্কজ কাপুর। আর ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে ম্রুনাল ঠাকুরকে। ছবিটি পরিচালনা করছেন গৌতম তিন্নানুরি। তেলেগু ভাষার ‘জার্সি’ও তিনিই তৈরি করেছেন।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]