ছেলের জন্য শাহরুখের পিৎজা বানানোর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০২ পিএম, ১১ ডিসেম্বর ২০১৯

স্ত্রী গৌরী খান বাসায় না থাকলে ছোট ছেলে আব্রামের দেখাশোনার দায়িত্ব শাহরুখ খানই পালন করেন। ছোট্ট আব্রামও বাবার সঙ্গ খুবই উপভোগ করে। সবসময় সে বাবার সঙ্গে থাকতে চায়। আর বাবাও তাকে আনন্দে রাখতে কোনো ত্রুটি রাখেন না।

এবার শাহরুখকে দেখা গেল ছেলের জন্য পিৎজা বানাতে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে শাহরুখকে নিজের হাতে পিৎজা বানিয়ে আব্রামকে খাওয়াতে দেখা গেছে।

সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি উঠে এসেছে, তাতে শাহরুখকে মাটিতে বসে নিজের হাতে আব্রামের জন্য পিৎজা বানাচ্ছেন। বাবাকে এভাবে দেখে আব্রাম ভীষণই খুশি।

শাহরুখের এমন ভিডিও দেখে নেটিজেনরা মুগ্ধ। এই ভিডিওতে কেউ কেউ শাহরুখের সঙ্গে নিজের বাবার সাদৃশ্য খুঁজে পেয়েছেন। কেউ আবার শাহরুখের এই ব্যবহারে কিং খানের 'Down To Earth' মানসিকতাকে খুঁজে পেয়েছেন।

তবে অবশ্যে এই প্রথম নয়, সুযোগ পেলেই শাহরুখ তার ছেলেমেয়েদের সময় দেওয়ার চেষ্টা করেন। তা সে আরিয়ান, সুহানাই হোক কিংবা ছোট্ট আব্রাম। এক সাক্ষাৎকার শাহরুখ নিজেই জানিয়েছিলেন, আরিয়ান ও সুহানা দুজনেই এখন অনেকটা বড় হয়ে গেছে। ওরা ওদের মত করে সময় কাটাতে শিখেছে, তবে আব্রাম এখন ছোট তাই কিছুটা সময় তো ওকে দিতেই হয়।

এদিকে সম্প্রতি শাহরুখ বলিউডে নারীদের সঙ্গে বাজে ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ করেছেন। তার মতে নারীরা নানা রকম হয়রানির শিকার হচ্ছেন কাজ করতে এসে। সবাইকে নারীদের প্রতি আরও শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান করেছেন বলিউড কিং।

দেখুন সেই ভিডিও : 

 
 
 
View this post on Instagram

A post shared by Shah Rukh Khan شاروخان (@srks.planet) on

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]