দেহ ব্যবসার শিকার তিন অভিনেত্রী উদ্ধার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ১৮ জানুয়ারি ২০২০

প্রায় সময়ই শোনা যায় দেহ ব্যবসার সঙ্গে জড়িত বিশ্বের নানা দেশের অনেক মডেল-অভিনেত্রী। কখনো কিছু নাম প্রকাশ্যে আসে, কখনো আসে না। বিভিন্ন সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে গ্রেফতারও হন অনেকে। সেসব নিয়ে চলে বিস্তর আলোচনা।

সম্প্রতি ভারতের মুম্বাইয়ের অভিজাত এলাকায় তিনতারা হোটেল থেকে তিন অভিনেত্রীকে উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, সেই হোটেলে গোপনে ‘মধুচক্র’ পরিচালনা করে আসছে স্থানীয় প্রভাবশালী মাফিয়া। সেখান থেকে তিন অভিনেত্রীকে উদ্ধার করে মুম্বাই পুলিশ।

তাদের মধ্যে একজন নাবালিকা। ঘটনায় এখন পর্যন্ত প্রিয়া শর্মা নামে ২৯ বছরের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে আচমকাই হোটেলটিতে হানা দেয় মুম্বাই পুলিশের সমাজসেবা বিভাগের স্পেশাল টিম।

পুলিশ সূত্রে জানা গেছে, উদ্ধার হওয়া ওই তিন অভিনেত্রীর মধ্যে একজন ক্রাইম সিরিয়াল ‘সাবধান ইন্ডিয়া’য় নিয়মিত অভিনয় করতেন। অপরজন মারাঠি সিনেমায় পরিচিত মুখ। আর নাবালিকা অভিনেত্রী ইতিমধ্যে কিছু ওয়েবসিরিজে কাজ করেছেন। ওই তিন অভিনেত্রী পুলিশকে জানিয়েছেন, জোর করেই তাদের এ পেশায় নিয়ে এসেছিলেন প্রিয়া।

মুম্বাই পুলিশের সিনিয়র ইন্সপেক্ট সন্দেশ রেভালে বলেন, ‘প্রিয়া শর্মাই এ সেক্স র‌্যাকেটের মূল মাথা। মুম্বাইয়ের কান্দিভালি ইস্টে তার একটি ট্রাভেল এজেন্সি রয়েছে। সে ব্যবসার আড়ালেই দেহ ব্যবসার কারবার চালাতেন প্রিয়া।’

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]