শাবানার জন্য প্রধানমন্ত্রীর টুইট

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩৮ এএম, ১৯ জানুয়ারি ২০২০

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বলিউডের খ্যাতিমান অভিনেত্রী শাবানা আজমি। ভারতের মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে মহারাষ্ট্রের রায়গড় জেলার খালাপুরের কাছে শনিবার (১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, দুর্ঘটনায় বলিউড অভিনেত্রী শাবানা আজমির অবস্থা গুরুতর। আহতাবস্থায় তাকে প্রথমে নভি মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে এই হাসপাতাল থেকে থেকে কোকিলাবেন আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে বর্ষীয়ান এ অভিনেত্রীর।

শাবানা আজমির আহত হওয়ার খবর পেয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও শাবানার দ্রুত সুস্থতার কামনা করে টুইট করেছেন। টুইটে তিনি লিখেছেন,‘গাড়ি দুর্ঘটনায় শাবানা আজমির আহত হওয়ার খবর শুনে আমি মর্মাহত। উনার দ্রুত আরোগ্য কামনা করি।’

শোনা যাচ্ছে, শাবানার স্বামী জাভেদ আখতারও তার সঙ্গে ওই গাড়িতেই যাত্রা করছিলেন। শাবানা আজমি ও তার গাড়ির ড্রাইভার দুজনেই গুরুতর আহত। জাভেদ আখতার গাড়িতেই ছিলেন, কিন্তু এক্কেবারে সুস্থ আছেন। পুণে থেকে মুম্বাই যাওয়ার পথে তাদের গাড়িতে ধাক্কা মারে একটি লরি। এরপরই দূর্ঘটনা ঘটে।

গতকাল ছিল জাভেদ আখতারের ৭৫ তম জন্মদিন। বন্ধুবান্ধব এবং ইন্ডাস্ট্রির কাছের বেশ কিছু মানুষজনকে সঙ্গে নিয়েই স্বামীর জন্মদিন সেলিব্রেট করছিলেন শাবানা। আর তারপরই এই ভয়াবহ দুর্ঘটনার শিকার হন তিনি।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]