দ্বিতীয় বিয়ে করায় অভিনেত্রীকে আক্রমণ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৯ এএম, ১১ ফেব্রুয়ারি ২০২০

কোনো মানুষের দ্বিতীয় বিয়ে করাটা এখনো সমাজ অনেকটা আড় চোখেই দেখে। এবার দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে পড়ে তোপের মুখে পড়লেন এক অভিনেত্রী। প্রথম ঘরের সন্তান থাকার পরেও আবারও কেন বিয়ে করছেন? এমন প্রশ্ন উঠেছে তাকে ঘিরে।

এমন ঘটনা ঘটেছে ভারতীয় টেলিভিশনের অভিনেত্রী কাম্য পাঞ্জাবির সঙ্গে। ১০ ফেব্রুয়ারি দিল্লির চিকিৎসক সলভ ডংকে বিয়ে করেন বাঁধেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী কাম্য পাঞ্জাবি। টানা কয়েক বছর চুটিয়ে প্রেম করে অবশেষে এক ছাদের নিচে বসবাস করার সিদ্ধান্ত নেন তারা। আর বিয়ের পরেই নানা গুঞ্জন শুরু হয় তাকে নিয়ে। দ্বিতীয় বিয়ে করায় অভিনেত্রীকে অকথ্য ভাষায় আক্রমণ করা হয়।

বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই নানা রকম কটাক্ষে শিকার হয়েছে কাম্য। প্রথম পক্ষের বিয়ের পর তার সন্তান আছে। এরপরও কেন তিনি বিয়ের পিঁড়িতে বসলেন বলে প্রশ্ন তোলা হয়। নেটিজেনদের একাংশের প্রশ্নের মুখে কড়া জবাব দেন অভিনেত্রীর প্রিয় বন্ধু কবিতা কৌশিক।

তিনি বলেন, ‘বিয়ে মানেই শুধু সন্তানের জন্ম দেওয়া নয়। বিয়ের মানে একজন জীবনসঙ্গী পাওয়া, বন্ধুর হাত ধরা। আত্মার সঙ্গে অন্য কারও আত্মার মিল হলে, তবেই তারা বিয়ের সিদ্ধান্ত নেন।’

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]