আদিত্য ও নেহা কক্করকে বিয়ের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২১ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২০

অবশেষে ইন্ডিয়ান আইডলের মঞ্চে বর-কনের সাজেই হাজির কিংবদন্তি শিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ ও জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। এখন সবাই তাদের বিয়ের শুভেচ্ছা জানাচ্ছেন। বিষয়টি বেশ উপভোগ করছেন তারা। কারণ অনেক দিন থেকেই তাদের ভক্তরা এই দিনটির অপেক্ষায় ছিলেন।

ভালোবাসা দিবসের আগের দিন ১৩ ফেব্রুয়ারি এই জুটির একটি বিয়ের ভিডিও প্রকাশ হয়। সেখানে দেখা যায় অগ্নি সাক্ষী করে, পুরোহিতের সামনে মন্ত্রোচ্চারণ করে, একে অপরের সঙ্গে মালাবদল এবং সাতপাক ঘুরে নিয়েছেন জনপ্রিয় দুই তারকা। জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এর সেটেই বিয়ে সেরে ফেলেন নেহা কক্কর ও আদিত্য নারায়ণ।

বরযাত্রী নিয়ে বিয়ের মঞ্চে ঘোড়ায় চড়ে হাজির হন আদিত্য নারায়ণ। অন্যদিকে, গোলাপী রঙের লেহঙ্গা পরে নেহা কক্করও হাজির হন। এরপর সেখানেই পুরোহিত নিয়ে হাজির হন হিমেশ রেশমিয়ার স্ত্রী।

পুরোহিত আসার পর যেমন প্রত্যেকে অবাক হয়ে যান, তেমনি রিয়েলিটি শোয়ের মঞ্চে নেহার জন্য পুরোহিত মঙ্গলসূত্র আনতে বলায়, অবাক হয়ে যান গায়িকাও। এরপর চলে বিয়ের আয়োজন।

নেহা কক্কর ও আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে সম্প্রতি প্রশ্ন করা হয় উদিত নারায়ণকে। যার উত্তরে বলিউডের জনপ্রিয় গায়ক জানান, আদিত্য তাদের একমাত্র সন্তান। তাই আদিত্য বিয়ের সিদ্ধান্ত নিলে, তা সবার আগে বাবা-মাকেই জানাবেন।

কিন্তু এখনও পর্যন্ত নেহা কক্করকে বিয়ের বিষয়ে আদিত্য তাদের কিছুই জানাননি বলেও জানান উদিত। পাশাপাশি উদিত নারায়ণ এও জানিয়ে দেন, ওই চ্যানেল শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার জন্যই নেহা, আদিত্যর বিয়ের গল্প ফাঁদছে হয়তো!

নেহা, আদিত্যর বিয়ে নিয়ে উদিত নারায়ণের ওই আশঙ্কা প্রকাশের পর এই বিয়ে নিয়ে সমালোচনা করছেন নেটিজেনরা।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com