ক্যাটরিনার কারণেই ভেঙে গিয়েছিল রণবীর-দীপিকার সম্পর্ক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০১ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২০

এখন রণভীর সিংয়ের সংঙ্গে সংসার করছেন বলিউডের জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। রণভীর সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রণবীর কাপুরকে ভালোবেসেছিলেন এই নায়িকা। সেই সময় বলিপাড়ার সবাই জানতো তাদের সম্পর্কের খবর।

কিন্তু কী কারণে ভেঙে গিয়েছিল রণবীর-দীপিকার সম্পর্ক? সেই কারণকে ঘিরেই নতুন করে আলোচনায় রণবীর-দীপিকা। সম্প্রতি ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীর কাপুরের একটি খোলামেলা ছবি ভাইরাল হয়েছেন। এই ছবিতে দেখা যাচ্ছে ইবিজার সৈকতে ক্যাটরিনার বিকিনি পরে রণবীরের সঙ্গে ঘুরছেন।

রণবীরের সঙ্গে ইবিজার সৈকতে ক্যাটের লাল, সাদা বিকিনি পরা ছবি নিয়ে সেই সময় অনেক হইচই হয়ে গেছে। এই ছবি প্রকাশ্যে আশার পর পাপারাজ্জিদের উপর ভীষণ ক্ষোভ প্রকাশ করেছেন ক্যাটরিনা কাইফ। যখন রণবীর-দীপিকা তুমুল প্রেম চলছে তখন ক্যাটরিনা ঢুকে পড়েন তাদের মধ্যে। বরাবরই এটাই বলে আসছেন দীপিকা।

সেই সময় এই ছবি প্রকাশ্যে আসার পর দীপিকা পাড়ুকোন বলেছিলেন, ‘যখন কেউ সেলিব্রিটি হয়ে যান, তখন তারা পাবলিক ফিগার। তাই সব সময় বুঝেশুনে তাদের পদক্ষেপ নেওয়া উচিত। কোথায় যাবেন, কীভাবে যাবেন, সেলেবদের দিকে সব সময় মানুষের নজর থাকে। তাই সংবাদমাধ্যমকে দোষারোপ না করে, সেলেবদের নিজেদের সাবধান হওয়া উচিত।’

বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রণবীর কাপুর, রণভীর সিংয়ের সংঙ্গে সংসার করছেন দীপিকা। অন্যদিকে ক্যাটরিনা নাকি নতুন করে জড়িয়েছেন ভিকি কৌশলের সঙ্গে।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com