ইরফানের খানের স্মৃতিগুলো কষ্ট দিচ্ছে : ফারুকী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ২৯ এপ্রিল ২০২০

না ফেরার দেশে চলে গেছেন বলিউড অভিনেতা ইরফান খান। তার মৃত্যুতে শোকাহত ভারতের তারকারা। শোক জানাচ্ছেন নানা অঙ্গনের মানুষ।

ইরফানের মৃত্যু শোক কাতর করেছে বাংলাদেশি নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকীকেও। তার পরিচালনায় 'ডুব' ছবিতে কাজ করেছিলেন ইরফান। ছিলেন সহযোগী প্রযোজকও। দুজনের মধ্যে একটা বন্ধুত্ব গড়ে উঠেছিলো। সেই বন্ধুকে হারিয়ে শোকে ডুবে আছেন ফারুকী।

জাগো নিউজকে জানালেন, ঘুম থেকে উঠেই নায়কের মৃত্যুর খবর শুনেছেন তিনি। এরপর কিছুক্ষণ নির্বাক হয়ে জানালা দিয়ে আকাশের দিকে তাকিয়ে ছিলেন। ফারুকী বলেন, 'দিনটা শুরু হলো খুব বাজে খবর দিয়ে। খুব বিমর্ষ হয়ে আছি। তার সঙ্গে অনেক মধুর স্মৃতি জমে আছে আমার। সেইসব স্মৃতিগুলো।কষ্ট দিচ্ছে।'

প্রসঙ্গত, বুধবার (২৯ এপ্রিল) সকালে মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুবাই আম্বানি হাসপাতালে মৃত্যুবরণ করেন ইরফান খান।

এর আগে শারীরিক অবস্থা হঠাৎ অবনতি হওয়ার কারণে মঙ্গলবার (২৮ এপ্রিল) মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুবাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়েছিলো ইরফান খানকে। সেখানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাকে।

তারও আগে ২০১৮ সালের মে মাসে নিওরোএন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত হন ইরফান খান। পরে লন্ডনে উন্নত চিকিৎসা নিয়েছেন এই অভিনেতা। তবে সেরে উঠা হলো না তার।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]