করোনায় বেকার হয়ে ফল বিক্রি করে সংসার চালাচ্ছেন অভিনেতা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৭ পিএম, ২১ মে ২০২০

করোনা রুখতে চলছে লকডাউন। এর নেতিবাচক প্রভাব পড়েছে শ্রমবাজারে। কাজহীন হয়ে পড়েছেন প্রায় সব মানুষ। এতে করে নানা সেক্টরের দিনে এনে দিনে খাওয়া লোকদের জীবন রয়েছে হুমকিতে।

ভারতের মতো বিশাল জনসংখ্যার দেশে এই সমস্যা প্রকট হয়ে উঠছে ক্রমশই। খবর পাওয়া যাচ্ছে অনেক অমানবিক ঘটনার।

এদিকে গেল কয়েকদিন ধরে একটি খবর বেশ নজর কেড়েছে সবার। বিশেষ করে বলিউডবাসীদের। জানা গেছে, সিনেমার এক নিয়মিত অভিনেতা করোনার কারণে বেকার হয়ে অসহায় দিনযাপন করছেন। সংসার চালাতে তিনি এখন ফল বিক্রি করছেন পথে বসে।

আয়ুষ্মান খুরানার সঙ্গে ড্রিমগার্ল ছবিতে এবং সোনচিড়িয়াতে দেখা গিয়েছিল অভিনেতা সোলাঙ্কি দিবাকরকে। অভিনেতা সোলাঙ্কিকে নামে খুব একটা চেনেন না দর্শক৷ তবে তার ছবি দেখলে অবশ্যই চিনতে পারা যায় তাকে। কারণ, বহু বড় মাপের ছবিতে অভিনয় করেছেন সোলাঙ্কি।

লকডাউনের জন্য অর্থের ভয়ানক অভাবে ভুগছেন অভিনেতা। তাই রোজগারের কোনো উপায় না পেয়ে দিল্লির রাস্তাতে ফল বিক্রি করছেন এই অভিনেতা।

সংবাদমাধ্যমরে অভিনেতা সোলাঙ্কি জানিয়েছেন, ‘শুটিং বন্ধ। কোনও কাজ নেই। উপায় না পেয়ে এটাই করতে হল। সংসার চালাতে হবে তো?'

এলএ/এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]