করোনা যোদ্ধাদের জন্য জীবনের প্রথম গান গাইলেন মাধুরী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৯ এএম, ২৪ মে ২০২০

নাচ আর মাধুরী যেন মুদ্রার এপিঠ ওপিঠ। বলিউডের সিনেমায় তার হাত ধরে নাচ অন্য রকম এক আবেদন তৈরি করেছে। মাধুরী দীক্ষিত অভিনীত ছবিগুলোতে দর্শকের বাড়তি আগ্রহ থাকতো নাচের দিকে। আজকাল অভিনয়ে খুব একটা নিয়মিত নন তিনি।

তবে বিচারক হিসেবে তাকে দেখা যায় নাচের জন্য।জনপ্রিয় ভারতের একটি রিয়েলিটি শোতে। সময় পেলেই নাচেন মাধুরী। যা কখনো করেননি এবার সেই কাজটিই করে ফেললেন মাধুরী দীক্ষিত। লক ডাউনের মধ্যে জীবনের প্রথম গান গেয়ে ফেলেছেন তিনি।

মাধুরীর গাওয়া গানটির নাম ‘ক্যান্ডেল’। শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে গানটি প্রকাশ করা হয়েছে। ‘ক্যান্ডেল’ গানের বিষয়বস্তু আশা। করোনা যোদ্ধাদের উৎসর্গ করা হয়েছে এটি। মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে মাধুরী গান গাইছেন।

ভিডিওর সবশেষে পর্দায় তুলে ধরা হয়েছে একটি বার্তা, ‘গানটি শেয়ার করে মাধুরী লিখেছেন, ‘এটি সব করোনা যোদ্ধাকে উৎসর্গ করা হলো। তারাই সত্যিকারের নায়ক। ক্যান্ডেল-এর জন্য আমি খুশি ও নার্ভাস। এটি আমার গাওয়া প্রথম গান। আশা করি, গানটি আমরা যেমন উপভোগ করে সাজিয়েছি, আপনাদের তেমনই ভালো লাগবে।’

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]