মিঠুনের ছেলের প্রথম সিনেমার পোস্টারের প্রশংসায় সালমান খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৩ পিএম, ২৪ মে ২০২০

বলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তীর সঙ্গে বলিউড ভাইজান সালমান খানের সম্পর্কটা বরাবরই দারুণ। অনেকটা গুরু শিষ্যের মতোই। মিঠুনের সব খোঁজ খবরও রাখেন সাল্লু ভাই। একটা পারিবারিক আবহ রয়েছে এ দুজনের মধ্যে।

তাই সালমানের কাছে মিঠুনের সন্তানদের জায়গাটা খানিকটা বাড়তি আদরের ও স্নেহের। যখন মিঠুনের বড় ছেলে বলিউডের সিনেমায় নাম লেখালেন তখন সালমান তাকে অনেক সাহায্যই করেছিলেন। তবে তার ভাগ্যে সাফল্য ছিলো না।

এবার বলিউডে ডেবিউ ঘটছে মিঠুনের ছোট পুত্র নমশির। তার প্রথম ছবির নাম 'ব্যাড বয়'। এর প্রথম পোস্টার প্রকাশ হয়েছে সম্প্রতি। সেই পোস্টারের প্রশংসায় পঞ্চমুখ সালমান। তিনি পোস্টারটি টুইটারে পোস্ট করে লিখেছেন, 'নমশি, লা জওয়াব।'

নমশি চক্রবর্তীর প্রথম সিনেমা নিয়ে ইতিমধ্যেই বি-টাউনে চর্চা শুরু হয়ে গিয়েছে। এই ছবিতে নমশির সঙ্গে ডেবিউ করছেন নায়িকা প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আমরিনও।

'ব্যাড বয়’ সিনেমার প্রযোজকও সাজিদ কুরেশিই। পরিচালক রাজকুমার সন্তোষী।
অতীতে ‘ফাটা পোস্টার নিকলা হিরো’, ‘আজব প্রেম কি গজব কাহানি’র মতো ছবি বানিয়েছেন রাজকুমার। ‘ব্যাড বয়’-ও সেই ধরনের রোম্যান্টিক কমেডি। কমার্শিয়াল ধাঁচের এ ছবিতে ড্রামা, প্রেম, প্যাশন, গান, অ্যাকশন- সব থাকছে একসঙ্গে।

প্রযোজক জানান, সালমান খানের অনুপ্রেরণায় এই ছবির প্রচার অন্য মাত্রা পেল।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]