সাংবাদিক ও বিজ্ঞানী শাহরুখের অপেক্ষায় ভক্তরা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ০৬ জুন ২০২০

অনেক বিরতি হলো। এবার শাহরুখ খানের পর্দায় ফেরার পাল। ২০১৮ সালে ‘জিরো’ সিনেমায় কম সাড়া পাওয়ার পর দীর্ঘ সময় অভিনয় থেকে দূরে সরিয়ে রেখেছিলেন বলিউড বাদশাহ। শোনা যাচ্ছে আবারও পর্দায় ফিরতে চলেছেন তিনি।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০১৯ সালে দুটি সিনেমায় গোপনে অভিনয় করেছিলেন শাহরুখ খান। এরমধ্যে একটি হলো Rocketry : The Nambi Effect। এখানে তাকে দেখা যাবে এক সাংবাদিকের চরিত্রে। যিনি বিজ্ঞানী নাম্বি নারায়ণনের সাক্ষাত্‍কার নেবেন এবং তার বর্ণনার হাত ধরেই এগিয়ে যাবে সিনেমাটির কাহিনী।

ছবিটি পরিচালনা করেছেন ও নাম ভূমিকায় অভিনয় করেছেন মাধবন। ছবিটির চিত্রনাট্য, পরিচালনা এবং প্রযোজনাও করেছেন তিনিই। ছবিতে মাধবনের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সিমরন।

এছাড়া শাহরুখ অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’তে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটির শুরুতে বিজ্ঞানীর চরিত্রে শাহরুখ খানকে দেখা যাবে।

বক্স অফিসে ‘জিরো’ ফ্লপ করার পর নিজেকে অভিনয় থেকে কিছুদিনের জন্যে সরিয়ে রেখেছিলেন শাহরুখ খান। বরং এই দেড় বছর তিনি মন দিয়েছিলেন প্রযোজনার কাজে এবং পরিবারের সঙ্গে কাটিয়েছিলেন মনের মতো সময়। সিনেমা হল ‍খুললেই দুই ছবিতে দেখা মিলবে কিং খানের।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]