প্রিয়াঙ্কাকে পেতে কোটি টাকার চুক্তি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ০২ জুলাই ২০২০

করোনায় ঘরে বসেই কাটছে মানুষের সময়। ছোঁয়াচে এই রোগ এড়াতে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পরামর্শও দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। সেই জেরে বন্ধ রয়েছে সিনেমা হল। স্বভাবতই বিভিন্ন অনলাইন প্লাটফর্মে মুক্তি পাচ্ছে সিনেমা। সাথে যোগ হয়েছে সময়ের ক্রেজ ‘ওয়েব সিরিজ’।

এই মুহূর্তে ঘরবন্দি মানুষকে বিনোদিত করার প্লাটফর্ম হিসেবে তুমুল জনপ্রিয় আমাজন প্রাইম। প্রতিষ্ঠানটি নানা দেশের তারকাদের নিয়ে বিভিন্ন রকমের কনটেন্ট উপহার দিয়ে যাচ্ছে।

প্রতিষ্ঠানটি এবার তাদের দলে নিতে চাইছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। তার জন্য বেশ বড় অংকের প্রস্তাব দেয়া হয়েছে। প্রিয়াঙ্কা সেই প্রস্তাব গ্রহণও করেছেন। সে মোতাবেক কোটি টাকার একটি চুক্তিও হয়েছে।

জানা গেছে, দেশি গার্ল খ্যাত অভিনেত্রীর প্রোডাকশন হাউজ আমাজানের সঙ্গে দুই বছরের জন্য মিলিয়ন ডলারের চুক্তি সই করেছে। অভিনেত্রী নিজেই এ কথা তার ইনস্টাগ্রামে জানিয়েছেন।

ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ভাষা এবং ভৌগোলিক অবস্থানের ঊর্ধ্বে গিয়ে ভালো কাজের দৃষ্টান্ত তৈরি করতে চান প্রিয়াঙ্কা। বিশ্বের সব জায়গার প্রতিভানদেরও সুযোগ দিতে চান তিনি। সেজন্য তার প্রোডাকশন হাউস পার্পল পেবল পিকচার আমাজনের সঙ্গে একটি চুক্তি সই করেছে। একজন গল্পকার হিসেবে তিনি ক্রমাগত নতুন ধারণা সন্ধান করেছেন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ তার কাছে মুক্ত মন এবং দৃষ্টিভঙ্গি।

বর্তমানে প্রিয়াঙ্কা আমাজনের হয়ে দুটি প্রজেক্টে কাজ করছেন। একটি হলো রিয়েলিটি ডান্স শো। নাম ‘সংগীত’। স্বামী নিক জোনাসের সঙ্গে তিনি এর প্রযোজনা করছেন। এটি তাদের বিয়ের সংগীত থেকে অনুপ্রাণিত। এখানে বর এবং কনের পরিবারগুলো বিজয়ী ট্রফির জন্য একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে।

অন্যটি হলো ‘অ্যান্টনি অ্যান্ড জো রুসোস সিটাডেল’। এটি একটি স্পাই ড্রামা। এখানে প্রিয়াঙ্কাকে ‘গেম অফ থ্রোনস’ এবং ‘বডিগার্ড’র রিচার্ড ম্যাডেনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]