সুশান্তের মৃত্যু তদন্তে পুলিশের মুখোমুখি সালমানের ম্যানেজার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ১১ জুলাই ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার বয়ান নেওয়া হলো বলিউড সুপারস্টার সালমান খানের সালমান খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টির। তাকে ৫ ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। রেশমার সঙ্গে পুলিশ কী বিষয়ে কথা বলেছে বিষয়টি এখনো গোপন রাখা হয়েছে।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, সালমান খানের সঙ্গে দীর্ঘদিন ম্যানেজার হিসেবে কাজ করেছেন রেশমা। এরপর অক্ষয় কুমার, আলিয়া ভাটদের ম্যানেজার হিসেবেও কাজ করেন রেশমা শেঠি।

শোনা যাচ্ছে বলিউডের অন্যতম ট্যালেন্ট হান্টের প্রধান রেশমা শেঠির সঙ্গে সুশান্ত সিং রাজপুতের কোনও কথা হয় কি না, সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। রেশমা শেট্টিও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

পরিচালক সঞ্জয় লীলা বনশালির পর এবার রেশমা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের চার্টার রোডের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পর এখন পর্যন্ত ২০ জনেরও বেশি মানুষকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]