দেবতার আসনে অমিতাভ, পূজা দিয়ে সুস্থতা চাইলেন ভক্তরা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ১৩ জুলাই ২০২০

ভক্তদের কাছে তিনি ‘দেবতা’ই। অভিনয় দিয়ে মাতিয়ে রেখেছেন কয়েক প্রজন্ম। যুগে যুগে অনেক ভক্ত জন্ম দিয়েছেন অমিতাভ বচ্চন। অনেক ভক্তের পাগলামি আবেগে ভাসিয়েছে এই অভিনেতাকে। সে তালিকায় এগিয়ে থাকবে কলকাতার ভক্তরা।

এখানে বলিউডের শাহেনশার নামের একটি মন্দির তৈরি করা হয়েছে ভক্তদের পক্ষ থেকে। এই মন্দিরে আরাধ্য হন তিনি। শনিবার 'দেবতা' করোনায় আক্রান্ত হয়েছেন। তাই চরম উদ্বিগ্ন ভক্তরা।

গোটা দেশের পাশাপাশি এদিন কলকাতায়ও অমিতাভ বচ্চনকে স্মরণ করে হোম-যজ্ঞ চলল দিনভর। করোনামুক্ত হয়ে দ্রুত সুস্থ হবেন প্রিয় সুপারস্টার, এমনই প্রার্থনা করলেন বিগ বি ভক্তরা। অল বেঙ্গল অমিতাভ বচ্চন ফ্যানস অ্যাসোশিয়েশনের তরফে আয়োজন করা হয়েছিল শিবপূজার।

Amitabh

পূজার আগে অমিতাভ বচ্চনের নামাঙ্কিত মন্দির সাজান কলকাতার অমিতাভ বচ্চন ফ্যানক্লাবের সদস্যরা।

২০০১ সালে এই মন্দিরটি তৈরি হয় কলকাতায়। বন্ডেল গেটে ক্যালকাটা কেমিক্যালের মার্গো ফ্যাক্টরির ঠিক পাশে রয়েছে এই মন্দির। নিয়ম মেনে প্রত্যেক দিন সকাল-সন্ধ্যা আরতি হয় মন্দিরে, বিতরণ হয় প্রসাদও। নানারকম সামাজিক কল্যাণমূলক কাজেও নিজেদের যুক্ত করেছেন অমিতাভের অনুরাগীরা।

এদিকে এই মন্দিরের কার্যক্রমের খবর পেয়েছেন অমিতাভ। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে বসেই ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]