আত্মহত্যা করলেন আরও এক অভিনেতা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ৩০ জুলাই ২০২০

করোনাকালীন সময়টাতে আত্মহত্যা প্রবণতা যেন বেড়েই চলছে। প্রায় প্রতিদিনই খবর পাওয়া যায় হতাশা ও অবসাদে ভুগে অনেকে জীবন শেষ করেছেন। এ তালিকায় নাম উঠেছে শোবিজের অনেকের। বিশেষ করে সুশান্ত সিং রাজপুতের মতো অভিনেতার আত্মহত্যায় তো পুরো ভারতই নড়ে উঠেছে।

এবার জানা গেল, মাত্র ৩২ বছরে নিজের জীবন শেষ করে দিলেন জনপ্রিয় মারাঠি অভিনেতা আশুতোষ বাকরে। হঠাৎ করে কেন আত্মহত্যা করলেন তিনি সে বিষয়ে কিছু জানা যায়নি। বুধবার (২৯ জুলাই) মুম্বাইয়ে নানদেড়ের বাড়িতেই আত্মহত্যা করেন আশুতোষ।

পুলিশের বরাতে জি নিউজ জানিয়েছে, বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ আশুতোষ বাকরের মৃত্যুর খবর আসে। নিয়ম মেনে অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি বিষয়টি নিয়ে আশুতোষের বাবার সঙ্গেও বলা হয়েছে কথা।

আত্মহত্যার জন্য ওই মারাঠি অভিনেতা কাউকে দায়ী করেননি। ফলে সব দিক পুলিশ খতিয়ে দেখতে শুরু করেছে।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন আশুতোষ। অবসাদের জেরেই কি নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন মারাঠি অভিনেতা! তা খতিয়ে দেখছে পুলিশ। অবসাদের জেরে আশুতোষ কোনো চিকিৎসকের পরামর্শ নিচ্ছিলেন কি না কিংবা ওষুধ খাচ্ছিলেন কি না- সে বিষয়ে কিছু জানা যায়নি।

পাশাপাশি আশুতোষের অভিনেত্রী স্ত্রী ময়ূরী দেশমুখও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]