বলিউডে চমক : শহিদ কাপুরের নায়িকা হচ্ছেন দিশা পাটানি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০

করোনাকালীন সময়ের কারণে দীর্ঘ দিনের লকডাউন শেষে কাজে ফিরতে শুরু করেছেন বলিউডের অভিনেতারা। ইতিমধ্যে চলতি বছর শুরু হওয়া তামিল সিনেমার রিমেক 'জার্সির' বাকি কাজ শুরু করে দিয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর।

পাশাপাশি জানা গেছে, 'হামটি শর্মা কি দুলহানিয়া' সিনেমার পরিচালক শশাঙ্ক খৈতানের 'যোদ্ধা' সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কবির সিং'খ্যাত অভিনেতা। তবে বড় চমক হলো এ ছবিতে তার নায়িকা হচ্ছেন নতুন প্রজন্মের জনপ্রিয় তারকা অভিনেত্রী দিশা পাটানি। সিনেমাটি প্রযোজনা করছেন করণ জোহর।

বলিউডপাড়ায় খবর, 'যোদ্ধা' ছবির নায়িকা চরিত্রের জন্য ইতিমধ্যে শশাঙ্ক কথা বলেছেন দিশার সঙ্গে। যদিও এই স্ক্রিপ্টের কিছু অংশ এখনো বাকি থাকায় সিনেমায় সাইন করেননি দিশা। তবে শহিদের বিপরীতে এ সিনেমায় অভিনয় করার ব্যাপারে বেশ আগ্রহ জানিয়েছেন তিনি।

ধারণা করা হচ্ছে, চলতি মাসের শেষেরদিকেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে দিশার নাম। আর এমনটা হলে প্রথমবারের মতো তিনি কাজ করার সুযোগ পাবেন সুপারস্টার শহিদ কাপুরের বিপরীতে৷

এ জুটিকে নিয়ে এরইমধ্যে আলোচনা শুরু হয়েছে বি-টাউনে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]