বর্তমানে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া সালমানের প্রথম আয় কত?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫৫ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০

বর্তমানে বলিউডে সর্বাধিক পারিশ্রমিক পাওয়া নায়কদের মধ্যে অন্যতম একজন সালমান খান। শুধু সিনেমাতেই নয়, বেশ কয়েক বছর ধরে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের উপস্থাপক হিসেবেও ভূমিকা পালন করার জন্য ভারতের ছোটপর্দারও সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেতা তিনি।

তবে জীবনের প্রথম রোজগার এতটা সুখের ছিলো না সালমানের। ভারতের একটি অনলাইন নিউজ পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে সালমান জানান, মুম্বাইয়ের একটি শোতে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ শুরু করেন তিনি। প্রথম পারফরম্যান্সের জন্য মাত্র ৭৫ রুপি পারিশ্রমিক পেয়েছিলেন।

যদিও সেই অনুষ্ঠানটি ছিল অনেকটা মজার ছলেই করা। তবে ম্যানে পেয়ার কিয়া সিনেমাটির জন্য ৩১০০০ রুপি দেওয়া হয়েছিল সালমানকে। সিনেমাটি যুগান্তকারী সাফল্য পাওয়ায় পরবর্তীতে তাকে ৭১০০০ রুপি দেয়া হয় বলে জানান সালমান।

দিনের সঙ্গে সঙ্গে নিজেকে বদলে ফেলেছেন সালমান। অভিনয় প্রতিভা দিয়ে নিজেকে নিয়ে গেছেন সাফল্যের চরম শিখরে। এখন টিভি শোয়ের একটি এপিসোডের জন্য সালমানের পারিশ্রমিক ২০ কোটি রুপি। আর প্রতিটি সিনেমার জন্য সালমান নিয়ে থাকেন ৪৫-৫০ কোটি রুপি।

সম্প্রতি তিনি ব্যস্ত হয়েছেন ‘বিগ বস-১৪’- এর শুটিং নিয়ে। পাশাপাশি ‘রাধে’, ‘টাইগার থ্রি’ ছবিগুলো নিয়েও ব্যস্ত রয়েছেন তিনি।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]