সালমানের সঙ্গে দিশা ছিলেন আবেদনময়ী হেলেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১২ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২০

বলিউডের জনপ্রিয় দুই তারকা সালমান খান এবং দিশা পাটানি। তারা ‘ভারত’ সিনেমা দিয়ে দর্শক মাতিয়েছিলেন। গতবছরের বক্স অফিস কাঁপিয়ে দেয়া সিনেমাগুলোর মধ্যে অন্যতম একটি সিনেমা ছিল এটি। সিনেমার কাহিনি, প্রতিটি চরিত্রের অভিনয় সবকিছু মিলিয়ে দর্শক লুফে নিয়েছিলো ‘ভারত’।

চলচ্চিত্রের গানগুলোও জনপ্রিয় হয়েছিল বেশ। তার মধ্যে একটি গান ছিলো ‘স্লো মোশন’। সালমান খান এবং দিশা পাটানি এই গানে একেবারে জমিয়ে দিয়েছিলেন নেচে-অভিনয়ে। গানটিতে দুই তারকার পোশাক ও স্টাইল নজর কেড়েছিলো সবার। বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার অ্যাশলে রেবেলো ছিলেন গানটির সাজ পোশাকের দায়িত্বে।

সম্প্রতি ভারতের এক শীর্ষ স্থানীয় গণমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় অ্যাশলে জানান, ‘গানটিতে দিশার আউটফিট ছিল বলিউডের আবেদনময়ী অভিনেত্রী হেলেন দ্বারা অনুপ্রাণিত। আমি গানটির আগে হেলেন আন্টির উপর অনেক গবেষণা চালিয়েছি। আমি বেশ কয়েকবার তার কাছে গিয়েছি এবং জিজ্ঞাসা করেছি আপনি সেই সময় কোথা থেকে এই আউটফিট সংগ্রহ করেছিলেন।

তিনি আমাকে উত্তরে জানিয়েছিলেন পুরো টিম তাকে এই পোশাক পেতে সাহায্য করেছে সেই সময়। যেহেতু তখন ভারতে এই পোশাক পাওয়া যেত না তাই বাইরে থেকে তা সংগ্রহ করতে হয়েছিলো। আমি সেগুলো দেখে দেখেই দিশার জন্য পোশাক তৈরি করেছিলাম।’

তিনি জানান, যখন ওই পোশাকে দিশা ক্যামেরার সামনে এলেন সবাই চমকে গিয়েছিলো তার লুক দেখে। আর সেটা যে কতটা আবেদনময়ী এবং উপভোগ্য ছিলো তার প্রমাণ তো গানটির জনপ্রিয়তাই।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]