সিনেমায় নাম লেখালেন ক্রিকেটার ইরফান পাঠান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ২৮ অক্টোবর ২০২০

ক্রিকেট মাঠ থেকে অনেক আগে অবসর নিয়েছেন। এবার তিনি মাতিয়ে দিতে আসছেন রুপালি পর্দা। সিনেমার রঙিন দুনিয়ায় অভিষেক হতে যাচ্ছে ভারতের তারকা ক্রিকেটার ইরফান পাঠানের। মুক্তির অপেক্ষায় থাকা তামিল চলচ্চিত্র ‘কোবরা’-তে অভিনয় করবেন তিনি। বিষয়টি বলিউডপ্রেমী ও ইরফানের ভক্তদের জন্য বেশ উত্তেজনার বিষয়।

ইরফান খানের ৩৬তম জন্মদিন উপলক্ষে এ সিনেমার একটি পোস্টার শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যায় কালো টি-শার্ট পরিহিত অবস্থায় ক্ষিপ্র দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন এই তারকা ক্রিকেটার। সেই লুক বেশ প্রশংসিত হয়েছে।

সিনেমাটির পরিচালক অজয় জ্ঞানামুথু। এখানে ফরাসি ইন্টারপোল অফিসার আসলান ইলমাজ চরিত্রে অভিনয় করবেন ইরফান।

অপরদিকে প্রধান চরিত্রে দেখা যাবে ভারতীয় তারকা অভিনেতা বিক্রমকে। গুঞ্জন রয়েছে বিক্রমকে ‘কোবরা’ সিনেমায় ২০টিরও বেশি লুকে দেখা যাবে।

চলতি বছরের গ্রীষ্মে (জন-জুলাই) সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা ছিল। তবে করোনা এসে মুক্তির সব পরিকল্পনা নষ্ট করে দিয়েছে। ছবিটির কাস্ট এবং ক্রুরা চলতি বছরের মার্চ মাসে রাশিয়ায় শুটিং করছিলেন। করোনার প্রাদুর্ভাবের কারণে তারা দেশে ফিরে যেতে বাধ্য হয়েছিলেন পুরো কাজ শেষ না করেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস তাদের এক খবরে প্রকাশ করেছে, শুটিং শেষ করতে চেন্নাইয এবং রাশিয়ার বেশ কয়েকটি জায়গায় যাওয়ার নতুন পরিকল্পনা করা হয়েছে। এই বছরের শেষের দিকেই সিনেমার সকল কাজ শেষ করতে চাইছেন সিনেমাটির পরিচালক।

এ চলচ্চিত্রে বিক্রম ও ইরফান ছাড়া আরও অভিনয় করেছেন কে এস রবিকুমার, শ্রিনিধি শেঠি, মৃণালিনী, কণিকা, পদ্মপ্রিয়া এবং বাবু অ্যান্টনি।

প্রসঙ্গত, ভারতীয় ক্রিকেটে নন্দিত এক নাম ইরফান পাঠান। বল হাতে ক্রিকেট মাঠে তিনি ছিলেন পুরোদস্তুর একজন একজন শিকারি। গতি, সুইং, ইয়র্কা আর বৈচিত্রময় ভঙ্গিতে বল ছুঁড়তে পারা ছিলো তার বিশেষ যোগ্যতা। মূলত পেস বোলার হিসেবে যাত্রা করলেও তিনি অবসর নিয়েছিলেন একজন বিশ্বসেরা অলরাউন্ডার হিসেবে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]