লক্ষ্মী দেবীকে অপমান করায় সিনেমার বিরুদ্ধে আইনি নোটিশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ৩০ অক্টোবর ২০২০

মুক্তির আগেই আইনি জটিলতায় পড়েছে অক্ষয় কুমার অভিনীত 'লক্ষ্মী বম্ব' সিনেমাটি৷ ছবির নাম নিয়ে আপত্তি তুলেছে শ্রী রাজপুত কর্ণি সেনা। পাঠানো হয়েছে আইনি নোটিশও।

জানা গেছে, কর্ণি সেনার পক্ষ থেকে 'লক্ষ্মী বম্ব’ ছবির বিরুদ্ধে নোটিশ পাঠিয়েছেন আইনজীবী রাঘবেন্দ্র মেহরোত্রা। অভিযোগ, ছবির নামে হিন্দুদের দেবী লক্ষ্মীর অপমান করা হয়েছে। সেই কারণেই অবিলম্বে ছবি ও নায়িকার চরিত্রের নাম বদলানোর দাবি জানানো হয়েছে।

৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টার মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে ‘লক্ষ্মী বম্ব’। তার ঠিক এক মাস আগে অর্থাৎ ৯ অক্টোবর ছবির ট্রেলার প্রকাশ করেন অক্ষয়।

ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই একের পর এক বিতর্ক শুরু হতে থাকে। প্রথমে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় চার মাস পর বলিউডের মাদক যোগ নিয়ে মুখ খোলায় অক্ষয়ের উপর রুষ্ট হন নেটিজেনদের একাংশ। ছবি বয়কটের ডাক দেওয়া হয়। পরে আবার ছবির বিরুদ্ধে ‘লাভ জেহাদ’ প্রচার করার অভিযোগ ওঠে।

সিনেমায় অক্ষয়ের চরিত্রের নাম আসিফ এবং তার নায়িকা কিয়ারা আদভানির চরিত্রের নাম পূজা। এতেই আপত্তি জানায় নেটদুনিয়ার একাংশ। তার জেরেও বয়কটের ডাক দেওয়া হয়। এবার আপত্তি তুলেছে কর্ণি সেনারা।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]