এবার ভিকির নায়িকা বিশ্বসুন্দরী মানসী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ২২ নভেম্বর ২০২০

প্রথমবারের মতো নির্মাতা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের একটি কমেডি ঘরানার সিনেমায় একসঙ্গে জুটি বাঁধছেন ভিকি কৌশল এবং সাবেক বিশ্বসুন্দরী মানসী চিল্লার। ইতিমধ্যে মুম্বাইয়ে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

ভারতের একটি জাতীয় দৈনিক তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, এখনো নাম না প্রকাশ করা কমেডি ঘরানার এই সিনেমাটির শুটিং শুরু হয়েছে মুম্বাইয়ে। প্রায় ১৮ দিন এখানে কাজ করবে ছবিটির টিম।

যদিও কথা ছিল সিনেমার শুটিং শুরু হবে যশরাজ ফিল্মসের নিজস্ব স্টুডিওতে। তবে দুদিন আগেই বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু হওয়ায় তা আর হয়ে ওঠেনি।

এ সিনেমার গল্প সম্পর্কে জানা গেছে, কমেডি আমেজের সিনেমা হলেও থাকবে অনেক গুরুত্বপূর্ণ মেসেজ। এছাড়াও এ সিনেমায় ভারতের নানা সংস্কৃতি এবং একান্নবর্তী পরিবারের ইতিবাচক বিষয়গুলো তুলে ধরা হবে।

প্রসঙ্গত, চলতি বছর অনেকগুলো বড় বাজেটের সিনেমা নিয়ে কাজ করছে যশরাজ ফিল্মস। ভারতের জনপ্রিয় এই নির্মাতা প্রতিষ্ঠানের ৫০ বছর পূর্তি উপলক্ষে বেশকিছু বড় তারকাকে দলে ভিড়িয়েছে তারা।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]