এবার শিবসেনায় যোগ দিলেন বলিউড অভিনেত্রী ঊর্মিলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ০১ ডিসেম্বর ২০২০

বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। গত বছরের মার্চে কংগ্রেসের রাজনীতিতে যোগ দেন। মহারাষ্ট্র থেকে দলের হয়ে নির্বাচনেও অংশ নেন। বলিউড নগরী বলে খ্যাত মুম্বাইয়ের উত্তর কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে ভোট করেন ৪৮ বছর বয়সী ঊর্মিলা। তার বিরুদ্ধে প্রার্থী ছিলেন বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফের ভারতের ক্ষমতায় আসা নরেন্দ্র মোদির বিজেপি প্রার্থী গোপাল শেঠি।

গোপালের কাছে প্রায় ৫ লাখ ভোটের ব্যবধানে হেরে যান ঊর্মিলা। এরপর রাগ-অভিমান নিয়ে কংগ্রেস থেকে পদত্যাগ করেন এই অভিনেত্রী।

এবার তিনি রাজনীতিতে দ্বিতীয় ইনিংস শুরু করলেন। দল বদল করেছেন নব্বই দশকের গ্ল্যামার গার্ল। শিবসেনার হাত ধরে ফের রাজনীতির আঙিনায় ফিরলেন অভিনেত্রী। মঙ্গলবার (১ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে বান্দ্রায় উদ্ধব ঠাকরের বাসভবনে দলে যোগ দিলেন তিনি।

জানা গেছে, তিনি রাজ্যপালের কোটায় বিধান পরিষদের সদস্যপদ পেতে চলেছেন।

পিটিআই সূত্রে খবর, শিবসেনা জোটের মহা বিকাশ আগাড়ি, কংগ্রেস এবং শরদ পওয়ারের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি ঊর্মিলাসহ আরও ১১ জনের নাম মহারাষ্ট্রের রাজ্যপাল বি এস কোশিয়ারির কাছে পাঠিয়েছে। রাজ্যপাল যদিও এখনও এই ১২টি নামের তালিকা মঞ্জুর করেনি।

প্রসঙ্গত, অনেক আয়োজন করে কংগ্রেসে যোগ দেয়ার মাত্র পাঁচ মাসের মধ্যে দলের প্রতি ক্ষোভ উগরে দিয়ে পদত্যাগ করেন তিনি। দাবি করেছিলেন, দলের বৃহত্তম স্বার্থের পরিবর্তে ক্ষুদ্র স্বার্থে তাকে ব্যবহার করা হচ্ছিল। 

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]