নতুন লুকে হাজির হৃত্বিক রোশন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ০১ ডিসেম্বর ২০২০

বলিউডে দুই দশক ধরেই ক্রেজ নিয়ে কাজ করছেন হৃত্বিক রোশন। জনপ্রিয়তা তার আকাশচুম্বী। তবে হৃত্বিক শুধু অভিনয় দিয়েই সুপরিচিতি পেয়েছেন তা নয়। গ্রিকদের দেবতার মতো তার লুকের জন্যও সিনেমা জগতে আলাদা পরিচিতি অর্জন করেছেন।

হিন্দি চলচ্চিত্রের এই সুদর্শন পুরুষ সামনে বেশকিছু সিনেমা নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন। নতুন সিনেমার জন্য হৃত্বিক নিজেকে গড়েছেন নতুনভাবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন এক ভিডিও ও ছবি। সেখানে নিজের নতুন লুক প্রকাশ করলেন তিনি।

ভিডিওতে দেখা যায়, ঘন দাড়ি কেটে হালকা করেছেন হৃত্বিক। সঙ্গে আবারো ফিরিয়ে এনেছেন চিরচেনা সেই সিক্স প্যাক। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর থেকেই প্রশংসার জোয়ারে ভাসতে থাকেন হৃত্বিক রোশন। কমেন্ট সেকশনে গিয়ে দেখা যায় তার সহকর্মী শহিদ কাপুর ভূয়সী প্রশংসা করেছেন।

তিনি লিখেছেন, ‘ওওওওও! এমনটা শুধু হৃত্বিককে দিয়েই সম্ভব।’

প্রসঙ্গত, ২০১৯ সালে হৃত্বিক উপহার দেন সেই বছরের সেরা ব্যবসাসফল সিনেমা ‘ওয়ার’। এ সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছিলেন টাইগার শ্রফ। বর্তমানে বলিউডপাড়ায় গুঞ্জন রয়েছে সিনেমাটির সিক্যুয়েলে হৃত্বিকের সঙ্গে দেখা মিলবে দুই সুপারস্টার শাহরুখ এবং সালমানের।

হৃত্বিকের পোস্ট করা ভিডিও :

 
 
 
View this post on Instagram

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]