আরও এক নতুন সিনেমায় অক্ষয়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ০২ ডিসেম্বর ২০২০

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বছর প্রতি তার একের অধিক সিনেমা মুক্তি পাওয়াই স্বাভাবিক ব্যাপার। কিন্তু চলমান করোনা সংকটে চলতি বছর আগের রূপে দেখা যায়নি অক্ষয়কে। হঠাৎ করে বিবর্ণ হয়ে যাওয়া সিনেমা ইন্ডাস্ট্রিতে তার একটি মাত্র সিনেমা মুক্তি পেয়েছে।

তবে আভাস পাওয়া যাচ্ছে, চলতি বছরে বেশ কয়েকটি বড় সিনেমা নিয়ে হাজির হবেন বলিউডের এই সুপারস্টার।

এদিকে নতুন আরও একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন অক্ষয় কুমার। তারই হিট সিনেমা ‘মিশন মঙ্গল’র পরিচালক জগেন শক্তির নতুন একটি সিনেমা। সম্প্রতি এই সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি এমন খবরই জানাচ্ছে বলিউডভিত্তিক গণমাধ্যমগুলো।

সিনেমাটি নির্মিত হচ্ছে কেপ অফ গডের ব্যানারে। শুটিং শুরু হওয়ার ব্যাপারে জানা যায়, ২০২১ সালের শেষের দিকে মাঠে নামবে এ সিনেমার টিম। এটি শেষ করার কথা রয়েছে মাত্র ৩৮ দিনের মধ্যে। আর মুক্তি পাবে ২০২২ সালে।

প্রসঙ্গত, চলতি বছর দিন কয়েক আগেই মুক্তি পায় অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘লক্ষী’। সিনেমাটি মুক্তির আগে বেশ সমালোচিত হলেও মুক্তির পর বিপরীত চিত্র দেখা গিয়েছে। এতে অক্ষয়ের দুর্দান্ত অভিনয় প্রশংসা পাচ্ছে। শুধু ভারতেই নয় নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়ার মতো দেশগুলোতেও দারুন সাড়া পেয়েছে সিনেমাটি।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]