আবুধাবিতে মারপিট করবেন শাহরুখ-দীপিকা ও জন আব্রাহাম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ০৫ ডিসেম্বর ২০২০

প্রায় দুই বছর পর আবারও শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন তিনি। দিন কয়েক আগেই নির্মাতা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের মুম্বাই স্টুডিওতে শুরু হয়েছে এ ছবির শুটিং।

সেখানে যোগ দিয়েছেন শাহরুখ। এবারের গুঞ্জন, সিনেমাটির শুটিং হবে আবুধাবিতেও। শাহরুখসহ এ ছবির অন্য দুই তারকা শিল্পী দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম শিগগিরই আরব আমিরাতের রাজধানীর উদ্দেশ্যে উড়াল দিচ্ছেন।

সিনেমাটির একটি ঘনিষ্ঠ সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম ফিল্মফেয়ার এ খবর জানিয়েছে।

সেখানে বলা হয়েছে, ‘পাঠান’ সিনেমার শুটিংয়ের জন্য একটি টিম আবুধাবি পাড়ি দিচ্ছে কিছুদিনের মধ্যেই। সামনের বছরের জানুয়ারিতে সেখানে শুটিং হবে। বেশ কিছু মারপিটের দৃশ্য সেখানে চিত্রায়িত হবে। এরপর ‘পাঠান’ টিম মে অথবা জুনে সিনেমার বাকি কাজ সারতে যাবে যুক্তরাজ্যে।

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমায় শাহরুখ-দীপিকা ও জনের সঙ্গে একটি অতিথি চরিত্রে দেখা যাবে বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা সালমান খানকে। তবে ‘পাঠান’ টিমের সঙ্গে সালমান খান কবে যোগদান করবেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]