২৯০ কোটি দিয়ে শুরু হচ্ছে হৃতিক-দীপিকার ‘ফাইটার’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ১৫ জানুয়ারি ২০২১

অবশেষে সকল গুজব পেছনে ফেলে আবারও একইসঙ্গে সিনেমায় কাজ করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও দীপিকা পাডুকোন। চলতি বছরে ১০ জানুয়ারি হৃতিকের জন্মদিনে আসে তাদের নতুন এই সিনেমা ‘ফাইটার’-এর নাম। সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

‘ব্যাং ব্যাং’ এবং ‘ওয়ার’-এর দুর্দান্ত সাফল্যের পর আবারও পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে কাজ করতে যাচ্ছেন হৃতিক।সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, সিনেমাটির জন্য বেশ বড় অংকের বাজেট করছে নির্মাতা প্রতিষ্ঠান।

প্রাথমিকভাবে সিনেমার বাজেট ধরা হয়েছে ২৫০ কোটি রুপি (২৯০ কোটি টাকা)। সিনেমাটিতে থাকছে অসাধারণ সব অ্যাকশন সিকুয়েন্স। সিনেমাটির গল্পে ভারতীয় জাতীয়তাবোধ নিয়েও থাকছে নানা বিষয়। সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর।

প্রসঙ্গত, বর্তমানে পরিচালক সিদ্ধার্থ আনন্দ তার ‘পাঠান’ সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। সেই সিনেমাটিতেও শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। অপরদিকে এ বছর বেশ কয়েকটি সিনেমায় নাম লিখিয়েছেন হৃতিক। চলতি বছর বন্ধু প্রীতি জিন্তার একটি সিনেমায়ও কাজ করার কথা রয়েছে তার।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]