পরকীয়ার জন্যই ভেঙে যাচ্ছে ইমরান খানের সংসার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১০ পিএম, ২৩ জানুয়ারি ২০২১

দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকা মালিককে বিয়ে করেন বলিউড অভিনেতা ইমরান খান। এরপর ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়। কিন্তু তাদের মধ্যে মতের পার্থক্য তৈরি হওয়ায় এখন বিবাহ বিচ্ছেদ চাইছেন তারা।

এমনকি প্রায় দুই বছর ধরেই দুজন আলাদা থাকছেন। যদিও বিচ্ছেদের বিষয়ে ইমরান ও অবন্তিকা দুজনের কোনো মন্তব্য করেননি। তবে ভারতীয় গণমাধ্যমে ফলাও করেই প্রকাশ করা হচ্ছে তাদের ডিভোর্সের খবর।

ইমরান খানের বাড়ি কেন ছাড়লেন অবন্তিকা? তা নিয়ে এক সময় জোরদার শোরগোল শুরু হয়ে যায়। পরে
জানা যায় কয়েক বছর ধরে ইমরান খানের রোজগার সেভাবে না থাকাতেই অবন্তিকার সঙ্গে নাকি মনোমালিন্য শুরু হয়। সেই কারণেই অবন্তিকা নাকি মেয়েকে নিয়ে ইমরানের বাড়ি ছেড়েছেন।

তবে এবার এই গল্পে তৃতীয় ব্যক্তির উপস্থিতি দেখা যাচ্ছে। ভারতীয় গণমাধ্যমগুলো দাবি করছে, রোজগারের সমস্যা নয়, বরং স্বামীর পরকীয়ার জন্যই তাকে ডিভোর্স দিতে চাইছেন অবন্তিকা।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আমির খানের ভাগ্নে ইমরান খান নাকি লেখা ওয়াশিংটন নামে এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। বেশ কয়েক বছর ধরেই নাকি ইমরান এবং লেখা একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন। লেখাকে নিয়ে ইমরানের উন্মাদনা মেনে নিতে পারেননি অবন্তিকা।

এমনকী, পরিবারের সঙ্গে লেখার পরিচয় করিয়ে দিলে অবন্তিকার মন ভাঙে। তৃতীয় জনের হাজিরাই শেষ পর্যন্ত ইমরানের কাছ থেকে অবন্তিকাকে সরিয়ে নিয়ে যায় বলে খবর।

লেখার সঙ্গে ইমরানের অতিরিক্ত বন্ধুত্ব মেনে নিতে পারছে না অভিনেতার পরিবার। সেই কারণে নিজের বাড়ির পাশে অন্য একটি ফ্ল্যাট ভাড়া করেই সেখানে বিশেষ বন্ধুর সঙ্গে আমির খানের ভাগ্নে দেখা সাক্ষাৎ করতে শুরু করেন বলে খবর।

পালি হিলে নিজের বাড়ির পাশেই লেখার জন্য ফ্ল্যাট ভাড়া করে থাকতে শুরু করেন ইমরান। অবন্তিকার সঙ্গে বিচ্ছেদর পরই লেখা ওয়াশিংটনের সঙ্গে সম্পর্কের কথা ইমরান খান প্রকাশ্যে আনবেন বলেও জানা যাচ্ছে। হয়তো লেখাকে বিয়েও করবেন ইমরান।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]