শাহরুখ-দীপিকা জুটির ভক্তদের জন্য দুঃসংবাদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪০ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২১

আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমাতে ২০১৮ সালে দেখা মিলেছিল বলিউড বাদশাহ শাহরুখ খানের। প্রায় দুই বছর বিরতি কাটিয়ে আবারো সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমা দিয়ে শুটিং সেটে ফিরেছেন তিনি।

এ সিনেমায় শাহরুখের সঙ্গে আরও অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। ছোট একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমানকেও।

বছরের শুরু থেকে বলিউড পাড়ায় গুঞ্জন ছিল চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে ‘পাঠান’। তবে সিনেমাপ্রেমীদের এই অপেক্ষা আরও দীর্ঘ হতে যাচ্ছে। ২০২২ সালের প্রথমদিকে মুক্তি পাবে শাহরুখের এই ছবিটি। তার মানে চলতি বছরেও কিং খানকে পর্দায় দেখার সুযোগ হচ্ছে না।

সম্প্রতি ফিল্মফেয়ার এক প্রতিবেদনে এ তথ্যই জানিয়েছে। তারা খবরে প্রকাশ করেছে, চলতি বছরের দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা উড়িয়ে দিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। শিডিউলজনিত সমস্যার কারণে এই সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি। সিনেমাটি মুক্তি পাবে সামনের বছরের শুরুর দিকে।

তবে শুধু শাহরুখের সিনেমাই নয়, সালমানের ‘টাইগার থ্রি’ও মুক্তি পাবে আগামী বছরে।

বর্তমানে ‘পাঠান’র শুটিংয়ের জন্য দুবাই আছে সিনেমার পুরো টিম। দুবাইয়ে বেশ কিছু অ্যাকশন দৃশ্য ধারণ চলছে। চলতি বছরের মাঝামাঝিতে শেষ হবে শুটিং।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]