অক্ষয় পিছিয়ে গেলেও এগিয়ে এলেন অমিতাভ ও ইমরান হাশমি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০২ পিএম, ১১ মার্চ ২০২১

চলতি বছরের ৩০ এপ্রিল মুক্তির অপেক্ষায় ছিল কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির অভিনীত নতুন সিনেমা ‘চেহেরে’। তবে সিনেমা প্রেমীদের জন্য সুখবর রয়েছে। এগিয়ে আনা হয়েছে এর মুক্তির তারিখ।

সবকিছু ঠিক থাকলে আসছে এপ্রিলের ৩ তারিখে মুক্তি দেয়া হবে ‘চেহেরে’।

অমিতাভ-ইমরানের পাশাপাশি সিদ্ধান্ত চতুর্বেদী, অন্নু কাপুর, রঘুবীর যাদবের মতো বড় সব অভিনেতার অভিনীত এই সিনেমাটি নিয়ে শুরু থেকেই বেশ আলোচনা চলছিল।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, দিন কয়েক আগেই অবমুক্তির তারিখ বদলানো হয়েছে অক্ষয় কুমারের আরেকটি সিনেমা ‘সূর্যবংশীর’। করোনা প্রকোপসহ নানা কারণে ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয় ৩০ এপ্রিল।

অক্ষয়ের এই সিনেমার সঙ্গে নিজের সিনেমা মুক্তি না দিতে চাওয়ার কারণে পরিচালক রুমি জাফরি তার ‘চেহেরে’র মুক্তি এগিয়ে আনলেন। পরিচালকের সিদ্ধান্তের সঙ্গে সহমত পোষণ করেছেন সিনেমার প্রযোজক আনন্দ পন্ডিতও।

প্রসঙ্গত, চলতি বছর মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলোর মাঝে অন্যতম ‘চেহরে’। এ সিনেমা দিয়েই প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]