সালমান খান হবেন 'আলাদিন'র অভিনেতা, পরিচালক হিরানি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪২ পিএম, ১০ এপ্রিল ২০২১

ভারতীয় জনপ্রিয় টেলিভিশন অভিনেতা গুণেত শর্মা। 'আলাদিন'-এ দুর্দান্ত অভিনয় করে দর্শকের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার এবং স্বপ্নের কোন চরিত্রে অভিনয় করতে চান তা জানিয়েছেন এই ২৭ বছর বয়সী এই অভিনেতা।

টেলি চক্করের সঙ্গে আলাপকালে গুণেত জানান, 'আমার জীবনের স্বপ্নের প্রজেক্ট হচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানের বায়োপিকে অভিনয় করা। সিনেমাটি পরিচালনা করবেন রাজকুমার হিরানি। আমি মনে করি সালমান ভাইয়ের জীবনের যুদ্ধ, প্রতিবন্ধকতা, পরিশ্রম এই সকল কিছুই মানুষের জানা প্রয়োজন।

তিনি আজ এ পর্যায়ে এসেছেন এটা তার দীর্ঘদিনের পরিশ্রমের ফসল। এই বায়োপিক তৈরি হতে যত সময়ই লাগুক আমি অভিনয় করতে চাই।'

অন্যদিকে ক্যারিয়ার নিয়া আলাপকালে গুণেত জানান, 'আমি প্রথমে কৃতজ্ঞ আলাদিন টিভি সিরিজের কর্তৃপক্ষের প্রতি৷ তারা আমাকে সিরাজ চরিত্রে অভিনয় করারা দারুণ সুযোগ করে দিয়েছেন। ইতিবাচকতা নেতিবাচকতার মিশ্রিত এই চরিত্রটি দর্শকরা বেশ উপভোগ করছেন। সত্যি বলতে মুম্বাইতে অভিনেতা হওয়ার জন্য নয়, একজন গায়ক হওয়ার জন্য এসেছিলাম আমি।

অভিনয় দিয়ে তাই যে জনপ্রিয়তা পাচ্ছি তা আমার কাছে বিশাল কিছু। আমি অভিনয়টা উপভোগ করতে চাই।'

নিজেকে আরো ভালো অভিনেতা হিসেবে উপস্থাপন করে বলিউডে প্রতিষ্ঠার স্বপ্ন দেখেন এই তরুণ।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]