ফার্স্ট টিজারেই আল্লু অর্জনের নতুন সিনেমার রেকর্ড

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ১১ এপ্রিল ২০২১

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। জনপ্রিয় সব সিনেমা উপহার দিয়ে দর্শকদের মাঝে আকাশচুম্বী জনপ্রিয়তা তার। সম্প্রতি দক্ষিণের এই মেগাস্টারের জন্মদিনে নতুন সিনেমার ফার্স্ট লুক প্রকাশ হয়েছে।

‘পুষ্প’ নামে সিনেমা একটি কেন্দ্রীয় চরিত্রকে নিয়ে ‘ইন্ট্রোডিউসিং পুষ্প’ নামক একটি টিজার প্রকাশ করেছে নির্মাতা প্রতিষ্ঠান। সেখানে পুষ্পরূপী আল্লুকে পরিচয় করিয়ে দেয়া হয়েছে।

এ টিজার দিয়েই বাজিমাত করেছেন দক্ষিণের এ মেগাস্টার।

বাহুবলী, আরআরআর কিংবা রাধা শ্যামের মতোই দারুণ সাড়া ফেলেছে আল্লুর এই নতুন সিনেমার ফার্স্ট লুকও। মুক্তির প্রথম দিনই ২৫ মিলিয়ন ভিউ নিয়ে ইউটিউব ট্রেন্ডিংয়ের প্রথম স্থানে অবস্থান করছে ‘পুষ্প’, যা দক্ষিণের কোনো সিনেমার ফার্স্ট লুকের ভিউয়ের নতুন রেকর্ড তৈরি করেছে।

অপরদিকে সিনেমাটিতে আল্লুর একটি সংলাপ ‘থাকঢেলে’ও অনেকে টুইটে হ্যাশট্যাগ ব্যবহার করে নায়ককে শুভেচ্ছা জানান।

প্রসঙ্গত, ‘পুষ্প’ সিনেমাটি ভারতের অন্ধ্রপ্রদেশের একটি সত্য ঘটনার ওপর নির্মিত হয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন সুকুমার। আল্লু ছাড়াও এতে অভিনয় করছেন রেশমিকা মন্দানা, বিজয় সেতুপতি, প্রকাশ রাজ ও জগপতি বাবু, হরিশ উথামান, বেন্নেলা কিশোর, অনসূয়া ভরদ্বাজ প্রমুখ।

সিনেমাটির টিজার লিংক :

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]