কেজিএফ তারকাকে নিয়ে মজা করায় ক্ষমা চান রেশমিকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ০৯ মে ২০২১

শুধু দক্ষিণেই নয়, পুরো ভারতজুড়ে অন্যতম জনপ্রিয় অভিনেতাদের একজন যশ। অ্যাকশন কিংবা রোমান্টিক ঘরানার সিনেমা, সবখানেই একক আধিপত্য তার।

তবে ২০১৭ সালে ভারতের জাতীয় ক্রাশ বলে পরিচিত রেশমিকা মান্দানা এক সাক্ষাৎকারে 'কেজিএফ' তারকাকে 'মিস্টার শো অফ' বলে অভিহিত করেছিলেন।

এই মন্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের শিকার হন এই নায়িকা। অবস্থা এমন দিকে পৌঁছায় যে রেশমিকার সিনেমা পর্যন্ত না দেখার আহ্বান জানান যশ ভক্তরা।

তবে এমন সময়টি আর দীর্ঘস্থায়ী হতে দেননি রেশমিকা। মন্তব্যটির দিন কয়েক পরেই যশ ভক্তদের কাছে ক্ষমা চান তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক নোট শেয়ার করে রেশমিকা লিখেন, 'সেদিনের সাক্ষাৎকারের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সকল জায়গাতেই আমাকে নিয়ে যেভাবে কথা হচ্ছে এই কারণে আমি খুবই বিরক্ত। সাক্ষাৎকারটি মজার ছলেই ছিল। যশ স্যার কিংবা কাউকে অসম্মান করার জন্য আমি কোনো কিছু বলিনি। যশ স্যারকে দেখে আমি অনুপ্রেরণা পাই।

তিনি সবসময় আমার কাছে উদাহরণ। তার সিনেমায় কাজ করা আমার কাছে স্বপ্নের ব্যাপার। আপনি আমার পুরো ইন্টারভিউটা না শুনে মাঝখান থেকে দুই লাইন কেটে নিয়ে যদি আমাকে কথা শুনান তাহলে তা করতেই পারেন।

আমি সকলকে পুরো সাক্ষাৎকারটি শোনার জন্য অনুরোধ জানাচ্ছি। অবশেষে আবারো আমি যদি আপনাদের অনুভূতিতে আঘাত হেনে থাকি তার জন্য ক্ষমা প্রার্থী।'

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]