বেয়ার গ্রিলসের হাত ধরে নেটফ্লিক্সে রণভীর সিং

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ০৪ জুলাই ২০২১

গলি বয়, বাজিরাও মাস্তানি, সিম্বা, পদ্মাবত, রাম-লীলা, লোটেরাসহ অসংখ্য সিনেমা দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণভীর সিং। তার বেশ কিছু সিনেমা করোনার জন্য আটকে আছে।

পরিস্থিতি স্বাভাবিক হলেই সেগুলো মুক্তি পাবে।

তার আগেই অবশ্য ডিজিটাল প্লাটফর্মে অভিষেক হতে যাচ্ছে রণভীর সিংয়ের। সম্প্রতি পিংকভিলা তাদের এক প্রতিবেদনে এমন খবরই প্রকাশ করেছে।

তারা জানায়, খুব শিগগিরই নেটফ্লিক্সে অভিষেক হতে যাচ্ছে বলিউডের জনপ্রিয় এ অভিনেতার। জঙ্গল কিং বলে খ্যাত বেয়ার গ্রিলসের নতুন অ্যাডভেঞ্চারাস সিরিজের বেশ কয়েকটি শোতে দেখা যাবে রণভীরকে। বিগ বাজেটের শোটির সমস্ত কিছু ডিজাইন এবং পরিচালনা করা হচ্ছে বেয়ার গ্রিলসের চাহিদা অনুসারে।

ইতিমধ্যে শোটি নিয়ে রণভীরের সঙ্গে কথাও বলেছে নেটফ্লিক্স। প্রস্তুতি কাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে এবং নির্মাতারা এ বছরই এটির শুটিংয়ের পরিকল্পনা করেছেন।

প্রসঙ্গত, এইট্টি থ্রি, জয়েশ ভাই জর্দার এবং সিরকাস ছাড়াও আরো বেশকিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণভীর সিং। এছাড়াও করণ জোহরসহ আরো অনেকের সিনেমায় কাজ করবেন বলে সম্মতি প্রকাশ করেছেন তিনি সম্প্রতি।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]