বানসালির সঙ্গে কাজ করবেন না রণবীর, সুযোগ পেলেন কার্তিক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ১৯ জুলাই ২০২১

ভারতীয় সিনেমা পরিচালকদের মধ্যে অন্যতম একটি নাম সঞ্জয় লীলা বানসালি। করোনার এই দুই বছরে আটকে গেছে তার প্রতীক্ষিত কিছু কাজ। যার মধ্যে ‘গঙ্গুবাই কাঠিওয়াদি’ ও ‘হীরা মান্ডি’ রয়েছে।

এ দুটির পাশাপাশি বেশ আলোচনায় রয়েছে ‘বৈজু বাওরা’ সিনেমাটিও। এটি নিয়ে মিডিয়াপাড়া থেকে সব খানেই বেশ জল্পনা-কল্পনা রয়েছে।

বেশ কিছুদিন আগে এক প্রতিবেদনে দেখা যায়, এ সিনেমার অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রণবীর কাপুর। তবে এবার এলো নতুন খবর। ছবিটি সংশ্লিষ্ট সূত্র থেকে জানা যায়, নতুন করে সিনেমাটিতে নাম লেখাতে যাচ্ছেন কার্তিক আরিয়ান। বাদ পড়েছেন রণবীর।

ভারতীয় বিনোদনভিত্তিক গণমাধ্যম বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, এখন অব্দি সিনেমাটিতে অন্তর্ভুক্ত হয়েছেন আলিয়া ভাট, দীপিকা পাডুকোন এবং অজয় দেবগন।

সবশেষ যুক্ত হয়েছিলো রণবীর কাপুরের নাম। কিন্তু সেখানে এখন কার্তিকের নাম শোনা যাচ্ছে।

মূলত সঞ্জয় লীলা বানসালির সঙ্গে ব্যক্তিগত কিছু ঝামেলা থাকাতেই সিনেমাটি থেকে বাদ পড়ছেন রণবীর, শোনা যাচ্ছে এমনটাই। সঞ্জয় লীলার ‘সাওয়ারিয়া’ সিনেমায় অভিনয় করার সময় থেকেই সম্পর্কের এই তিক্ততা শুধু দুজনের।

সবশেষ এই সিনেমাটির জন্য প্রযোজকের অনুরোধে রণবীরের নাম আসলেও বানসালির সঙ্গে কাজ করতে অনিচ্ছা প্রকাশ করেছেন অভিনেতা।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]