পর্নোগ্রাফিকাণ্ডে শিল্পা শেঠিকে জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৪০ এএম, ২৪ জুলাই ২০২১

পর্ন কেলেঙ্কারিতে স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতারের চার দিনের মাথায় ভারতীয় অভিনেত্রী শিল্পা শেঠির বয়ান রেকর্ড করল মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। স্বামীর পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে তিনি কিছু জানতেন কি-না, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। খবর- আনন্দবাজার, এনডিটিভি।

রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর অন্যতম ডিরেক্টর শিল্পা। কিন্তু তদন্ত চলছে শুধুমাত্র ‘কেনরিন’ নামে একটি সংস্থা নিয়ে। জানা গেছে, এই প্রতিষ্ঠানটির হাতেই ছিল ‘হটশটস’ অ্যাপের মালিকানা। এই অ্যাপের মাধ্যমেই রাজ তার তৈরি ছবিগুলো দেখাতেন। শিল্পার বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ না থাকলেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে।

সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার কর্মকর্তরা তার বাড়িতে গেলে বয়ান দিতে রাজি হন শিল্পা।

জানা গেছে, ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ ডিরেক্টর হিসেবে শিল্পা কতদিন ধরে কাজ করছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে। ‘হটশটস’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’-এর হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে ব্যবসার হিসাবরক্ষণ সবই হতো এই ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর মাধ্যমেই।

এর আগে গত ১৯ জুলাই রাতে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন ছবি বানিয়ে সেগুলো বিশেষ অ্যাপের মাধ্যমে মানুষের ফোনে ছড়িয়ে দিতেন।

এসএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]