অমিতাভ বচ্চনের বাড়িতে বোমা হামলার খবরে গ্রেফতার ২

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ০৭ আগস্ট ২০২১

মুম্বাইয়ে অমিতাভ বচ্চনের বাংলোসহ চার জায়গায় বোমা রাখা হয়েছে বলে ভুয়া ফোন দিয়ে উত্তেজনা ছড়ানো হয়েছে৷ এ ঘটনায়ব দুই মাতালকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

চার জায়গায় বোমা রাখা রয়েছে বলে মুম্বাই পুলিশের কাছে ফোন আসে। তার জেরেই গ্রেফতার হলেন দুই ব্যক্তি। পুলিশ সূত্রে জানা গেছে, তারা দু’জনেই মাতাল অবস্থায় এ ফোন করেছিলেন।

শুক্রবার রাতে মুম্বাই পুলিশের কাছে ফোন আসে, অমিতাভ বচ্চনের বাংলো, ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস, বাইকুল্লা, দাদর রেলওয়ে স্টেশনে বোমা রাখা হয়েছে। সঙ্গে সঙ্গে চার জায়গায় নিরাপত্তা বাড়িয়ে তদন্তে নামে পুলিশ।

গ্রেফতারের পর সেই দুই ব্যক্তির দাবি, তারা নাকি মুম্বাই পুলিশের দক্ষতা ও তৎপরতার পরীক্ষা নিতে চাইছিলেন।

ধৃত দুই ব্যক্তি পেশায় গাড়িচালক। তাদের নাম রাজু (৩২) এবং রমেশ (২৮)।

রাত ৯টায় সেই ফোন পাওয়ার পর বম্ব ডিটেকশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াড (বিডিডিএস) এবং ডগ স্কোয়াড নিয়ে বেরিয়ে পড়ে পুলিশ। এক পুলিশ আধিকারিক বলেছেন, ‘যে যে জায়গার উল্লেখ করা হয়েছিল, তার আশপাশের সব থানায় আমরা খবর দিয়েছিলাম। পরে সেই নম্বরে আবার ফোন করার পর বলা হয়, যিনি ফোন করেছিলেন, তিনি এখন খুব ব্যস্ত, বিরক্ত করা যাবে না। শেষে নিজের ফোন বন্ধ করে দেন সেই ব্যক্তি।’

পরে সেই নম্বরের পিছনে ধাওয়া করে মুম্বাইয়ের কল্যাণ সিলপাতা এলাকা থেকে দু’জনকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার ক্রাইম ইন্টালিজেন্স ইউনিট। পুলিশ সূত্রে জানা যায়, সেই দুই ব্যক্তির বক্তব্য, তারা ‘গাটারি’ উৎসব পালন করছিলেন। তাই মদ খেয়ে ভুয়া ফোন করার শখ জেগেছিল তাদের।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]