শোকে কাতর শেহনাজের দেখভাল করছেন সিদ্ধার্থের মা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৬ এএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

সিদ্ধার্থ শুক্লা, ‘বিগ বস ১৩’র সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগীদের একজন ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই এবছরের ২ সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার মৃত্যুতে মন ভাঙে অগণিত ভক্তদের। মানসিকভাবে ভেঙে পড়েন ভক্তরা।

সিদ্ধার্থের মৃত্যুকে যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না তার মা রীতা শুক্লা আর প্রেমিকা শেহনাজ গিল। শোকে ভেঙেপড়া শাহনাজের কান্নাভেজা ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়। সে ছবি কাঁদিয়েছে ভক্তদেরও।

শোকে কাতর শেহনাজ এখনও স্বাভাবিক অবস্থায় ফিরতে পারেননি। খাওয়া-ঘুম কিছুই ঠিকমত হচ্ছে না তার। ফলে শরীর ভেঙে পড়েছে। এজন্য চিন্তায় পড়ে গেছে তার পরিবার। তবে শেহনাজের খেয়াল রাখছেন সিদ্ধার্থের মা নিজেই।

সিদ্ধার্থের মা রীতা শুক্লা জানিয়েছেন, তিনি চান না তার ছেলের শোকে শেহনাজের জীবন নষ্ট হোক। সিদ্ধার্থের শোক কাটিয়ে উঠতে শেহনাজকে কাজে ফিরতে হবে। এজন্য নিজেই শেহনাজের দায়িত্ব নিয়েছেন। তিনি চান শিগগিরই শেহনাজ শ্যুটিং ফ্লোরে ফিরুক।

সম্প্রতি শেহনাজের সঙ্গে দেখা করেছেন অভিনব শুক্লা ও রুবিনা দিলায়েক। তারা জানিয়েছেন, শেহনাজ এখন আগের চেয়ে কিছুটা ভালো আছেন। অল্প কথাও বলছেন। আশা করা যায় শিগগিরই শেহনাজ এ শোক কাটিয়ে উঠতে পারবে।

ইউএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]