ফের একসঙ্গে আমির-কিরণ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

গত জুলাইয়ে ১৫ বছরের দাম্পত্য জীবন ইতি টানার ঘোষণা দেন আমির খান ও কিরণ রাও। কিন্তু সম্পর্কের ইতি টানলেও এরই মধ্যে বেশ কয়েকবার একসঙ্গে দেখা গেছে তাদের। এবার আরও একবার একসঙ্গে দেখা মিললো এ দুই তারকার।

সম্প্রতি বান্দ্রায় লাল সিং চাড্ডার এক ঘনিষ্ঠ বন্ধুর বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় আমির-কিরণকে। ওই ব্যক্তির সঙ্গে আমিরের বহু বছরের বন্ধুত্ব থাকায় আমির সে অনুষ্ঠানে আসবেন এটা স্বাভাবিকই ছিল। কিন্তু সবাইকে অবাক করে সে অনুষ্ঠানে ছিলেন কিরণও। অনুষ্ঠানে অনেক অতিথিদের সঙ্গে ফুরফুরে মেজাজে আড্ডা দিতে দেখা গেছে তাদের। পুরো অনুষ্ঠানে এমনভাবে ছিলেন এ দুই তারকা, যেনো তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ইনি। হাতে হাত রেখে সে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই প্রাক্তন জুটি।

 
 
 
View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

এবারই প্রথম নয়, বিচ্ছেদের পর এর আগেও একসঙ্গে ধরা দিয়েছেন এ দুই তারকা। কখনও লাল সিং চাড্ডার শ্যুটিংয়ে গানের সুরে একসঙ্গে নেচেছেন। কখনো ইউনিটের বাকি সদস্যদের সঙ্গে খেলায় মেতেছেন।

গত জুলাই মাসে ১৫ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টেনে আমির খান ও কিরণ রাও নিজেদের বিচ্ছেদের খবর ভাগ করে নিয়েছিলেন। যৌথ বিবৃতিতে তারা জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তারা একসঙ্গেই থাকবেন। ছেলের সমস্ত দায়িত্বও একসঙ্গে পালন করবেন। যদিও কেনো এ বিচ্ছেদ সে বিষয়ে কিছু জাননি তারা।

ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]