‘রামায়ণ’ ছবিতে রণবীর-হৃতিক কতো টাকা পারিশ্রমিক নিচ্ছেন?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১০ এএম, ১৯ অক্টোবর ২০২১

বেশ কয়েকদিন ধরে বলিউডে আলোচনা চলছে ‘রামায়ণ’ ছবি নিয়ে। বিশেষ করে এর বাজেট। প্রথম দিকে এই ছবির জন্যে বাজেট ধরা হয়েছিল ৩০০ কোটি রুপি। শেষ পর্যন্ত তা বাড়িয়ে করা হয় ৭৫০ কোটি। তাই এতো বড় বাজেটের জন্য এই ছবির একজন প্রযোজক নয় তিনজন প্রযোজক রয়েছেন।

এরই মধ্যে আবার প্রশ্ন জেগেছে বিগ বাজেটের এই ছবির অভিনেতাদের তাহলে পারিশ্রমিক কতো? ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, ‘রামায়ণ’ ছবিতে অভিনয় করছেন হৃত্বিক রোশন ও রণবীর কাপুর। তারা পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ৭৫ কোটি রুপি (৮৫ কোটি ৩৮ লাখ টাকার বেশি)। এতো বিশাল অঙ্কের পারিশ্রমিক সম্প্রতি বলিউডে অন্য কোনো অভিনেতা পাননি বলে দাবি করছে একটি অংশ।

ছবির প্রযোজক মধু মন্তেনার বলেন, একেবারে ভিন্নভাবে রামায়ণের গল্পকে দর্শকদের সামনে তুলে ধরতে চাওয়া হয়েছে। ফলে এই ছবিতে ব্যবহার করা হবে সব থেকে সেরা প্রযুক্তি।

রামায়ণ ছবি পরিচালনা করছেন নিতিশ তিওয়ারি। আর মধু মন্তেনা ছবিটির প্রযোজনা করছেন। তিনি ছাড়াও প্রযোজনায় আরও রয়েছেন নমিত মালহোত্রা ও অরবিন্দ।

জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]