রানু মণ্ডলের সঙ্গে দেখা করতে গেলেন বায়োপিকের অভিনেত্রী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ১৯ অক্টোবর ২০২১

রানু মণ্ডল রানাঘাট স্টেশন থেকে বলিউডে। একটা গানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রাতারাতি তারকা। তারপর আবার সেই স্টেশনে ফিরে যাওয়া। সেই পথের জীবন। ‘কুসুমিতার গপ্পো’-খ্যাত পরিচালক হৃষিকেশ মণ্ডল রানুর কাহিনি সিনেমা বানাচ্ছেন।

ছবিতে রানুর ভূমিকায় অভিনয় করছেন ‘সেক্রেড গেমস’ সিরিজ খ্যাত অভিনেত্রী ঈশিকা দে।

বায়োপিকে পারফেক্ট রানু মণ্ডল হয়ে উঠতে রানাঘাটে গেলেন ঈশিকা দে। রানুর বাড়িতে গিয়ে দেখা করলেন অভিনেত্রী। একসঙ্গে ছবিও তুলেছেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুরাগীদের থেকে শুভেচ্ছাও কুড়িয়ে নিয়েছেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম অভিনেত্রী ঈশিকা দে বলেন, ‘এই মুহূর্তে রানুদির সঙ্গে গান গাইছি। দারুণ অভিজ্ঞতা। খুব এনজয় করছি আমরা। অনেক কিছু জানতেও পারছি রানুদির সম্পর্কে। ছবিতে অভিনয়ের ক্ষেত্রে এই সাক্ষাৎ খুবই প্রয়োজন ছিল।’

রানু মণ্ডলের সঙ্গে গানের অনুশীলন চলায় এর থেকে বেশি এখনই আর কিছু খোলসা করে বলতে চাননি ঈশিকা। তবে রানু মণ্ডলের সঙ্গে দেখা করে যে ঈশিকা খুবই উচ্ছ্বসিত, তা বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গান করে আয় করা রানু মণ্ডলের বলিউড যাত্রা ছিল একেবারে স্বপ্নের মতো। পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাকও করেন তিনি। সেই সময় অনেকেই ভেবেছিলেন এবার বুঝি রানুর কপাল খুলে গেল। আর স্টেশন বসে হাত পাততে হবে না তাকে। খ্যাতির পাশাপাশি তার বিড়ম্বনাও সইতে হয়েছে রানুকে।

হিমেশের সঙ্গে ‘তেরি মেরি’ গান গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রানুকে কটাক্ষ করা শুরু করেছিলেন নেটিজেনরা।

‘সেক্রেড গেমস’ ছাড়াও এর আগে ঈশিকাকে দেখা গিয়েছিল ‘পূর্ব পশ্চিম দক্ষিণ… উত্তর আসবেই’ ছবিতে। পরিচালক জানান, রানু মণ্ডলের বর্তমান এবং অতীতের লুকে দেখা যাবে ঈশিকাকেই। নভেম্বর মাসে শুটিং শুরু হতে পারে। ছবির নাম ‘মিস রানু মারিয়া’। নয়ের দশকের ফ্লেভার থাকবে ছবিতে এবং নিশ্চিতভাবে একাধিক গান থাকবে। সংগীত পরিচালনার দায়িত্বে সুরজিৎ, সিধু ও নীলাকাশ।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]