এবার শার্লিনের বিরুদ্ধে ৫৭ কোটি টাকার মানহানি মামলা রাজ-শিল্পার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:২৩ এএম, ২০ অক্টোবর ২০২১

এবার অভিনেত্রী শার্লিন চোপড়ার বিরুদ্ধে এবার মানহানির মামলা করলেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। রাজ ও শিল্পার আইনজীবীর পক্ষ থেকে জানা গেছে, শার্লিনের বিরুদ্ধে ৫৭ কোটি টাকার মানহানি মামলা করেছেন এই তারকা দম্পতি।

কয়েকদিন আগে রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠিকে নিয়ে সরব হয়েছিলেন শার্লিন চোপড়া। রাজ ও শিল্পার নামে যৌন নির্যাতন ও মানসিক অত্যাচারের অভিযোগ এনে এফআইআর করেছিলেন শার্লিন। সেই এফআইআরের বিরুদ্ধেই এবার পাল্টা মামলা দিলেন রাজ ও শিল্পা।

এফআইআর নিয়ে সংবাদ সংস্থা এএনআইকে শার্লিন বলেছিলেন, ‘রাজ আমার ওপর যৌন নির্যাতন করেছেন। শুধু তাই নয়, আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।’ এছাড়াও শিল্পা শেঠির বিরুদ্ধেও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন শার্লিন।

এর আগে, গত এপ্রিলে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছিলেন শার্লিন। সেসময় শার্লিনের অভিযোগ ছিল রাজ কুন্দ্রা তার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। নিজেকে বাঁচাতে সেই সময় বাথরুমে আশ্রয় নিয়েছিলেন বলেও জানিয়েছিলেন তিনি।

শার্লিনের কথায়, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।

তিনি বলেন, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। তিনি চাইছিলেন, ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ নামে একটি অ্যাপ তৈরি করবেন। শার্লিনের দাবি, রাজ তাকে বলেছিলেন, সেই অ্যাপে শার্লিন তার নিজের ভিডিও আপলোড করতে পারেন।

শার্লিন জানান, সেই বছর ২৭ মার্চ আচমকা শার্লিনের বাড়ি চলে যান রাজ। আগে থেকে কিছু শার্লিনকে জানাননি তিনি। দু’জনের মধ্যে তর্কাতর্কি চলতে থাকে কোনো একটি মেসেজ নিয়ে। শার্লিনের অভিযোগ, আচমকাই তাকে চুমু খেতে শুরু করেন রাজ।

শার্লিন আরও জানান, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। মঙ্গলবার মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের কর্মকর্তাদের সামনে নিজের বক্তব্য রেকর্ড করেছেন শার্লিন।

সংবাদ প্রতিদিন জানায়, প্রাপ্তবয়স্ক ভিডিওর জগতে বেশ পরিচিত নাম শার্লিন চোপড়া। প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করেন শার্লিন। প্রচলিত আছে, অনেক আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন। সেই সময়ই নাকি এক একেকটি প্রজেক্টের জন্য রাজের কাছ থেকে ৩০ লাখ টাকা পেতেন শার্লিন চোপড়া। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন।

ইএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]