পান্তের বাউন্ডারিতে উচ্ছ্বসিত প্রাক্তন প্রেমিকা উর্বশী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৫৬ এএম, ২৫ অক্টোবর ২০২১

বিশ্বকাপের মঞ্চে ফের মুখোমুখি চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে তিল ধারণের ঠাঁই নেই। ২২ গজের জমজমাট এই ম্যাচ দেখতে স্ক্রিনের সামনে সারা দুনিয়ার ক্রিকেটপ্রেমীরা। এই হাইভোল্টেজ ম্যাচে সশরীরে মাঠে ছিলেন বেশ কয়েকজন বলিউড তারকা। তার মধ্যে একজন মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা।

এদিন ভারতের পতাকা হাতে স্টেডিয়ামে দেখা যায়, তাকে লেন্সবন্দি করেছেন অনেক ফটোগ্রাফার। ভারতের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান রিশাভ পান্তের সঙ্গে উর্বশীর সম্পর্কের গুঞ্জন রয়েছে, তা নিয়ে বিতর্কও কম হয়নি। আর এদিন দুবাই স্টেডিয়াম সাক্ষী থাকলো এক বিরল মুহূর্তের।

ম্যাচের নবম ওভারে শাদাব খানের বলে রিশাভ পান্ত বাউন্ডারি হাঁকাতেই স্টেডিয়ামে হাসি মুখে পতাকা উড়াতে দেখা গেলো উর্বশীকে। সেই ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়।

কালো রঙের টপ আর সিলভার গ্লিটারি প্যান্টে লেন্সবন্দি হয়েছেন উর্বশী। পান্তের বাউন্ডারির পর তার উচ্ছ্বাস ক্যামেরাবন্দি হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় বইছে মিমের বন্যা। কেউ লিখছেন, পান্তের ওপেন করা উচিত ছিল, কেউ বলছেন- আসল ম্যাচ তো ক্যামেরাম্যান খেলছে। কেউ মজা করে লিখেছেন, উর্বশী চিয়ার করছে পান্তকে যাতে ওকে হোয়াটসঅ্যাপে আনব্লক করে দেয়।

উর্বশী রাউতেলার সঙ্গে রিশাভ পান্তের প্রেমের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিল ২০১৯ সালে। তবে বেশিদিন টেকেনি সেই চর্চা। বছর ঘুরতেই শোনা যায় উর্বশীর ফোন কলস ও হোয়াটসঅ্যাপ ব্লক করে দিয়েছেন পান্ত। ২০২০ সালের জানুয়ারি মাসে অভিনেত্রীর মুখপাত্র এই খবর নিশ্চিত করে এক সংবাদমাধ্যমকে জানান ‘এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত’। সেই সময় শোনা গিয়েছিল নিজেদের সম্পর্ককে এগিয়ে নিতে চাননি পান্ত।

চলতি মাসের শুরুতে রিশাভ পান্তকে টুইটারে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন উর্বশী। এরপরও অভিনেত্রীকে নেটিজেনরা কম যাননি। হোয়াটসঅ্যাপে ব্লক করে দেওয়ায় টুইটারে শুভেচ্ছা জানাতে হচ্ছে বলে দাবি করেন তার ফ্যানরা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]