অভিনেত্রী অনন্যা পাণ্ডে আজ মাদক মামলায় গ্রেফতার হতে পারেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ২৫ অক্টোবর ২০২১

বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। আজ আবার মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকেছে জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো (এনসিবি)। মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার ও আরিয়ানকে আটক করার ঘটনার সূত্রে এ নিয়ে অভিনেত্রীকে তৃতীয়বার ডাকা হলো।

সেই সঙ্গে গুঞ্জন শোনা যাচ্ছে, আজ ২৫ অক্টোবর তাকে গ্রেফতার করা হতে পারে।

মাদক মামলায় গ্রেফতার আরিয়ান খানের সঙ্গে অভিনেত্রীর একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের সূত্রে বৃহস্পতিবার প্রথম এনসিবি কার্যালয়ে ডেকে আনে অনন্যাকে। তার আগে অবশ্য অনন্যার বাড়িতে তল্লাশি চালান তদন্তকারীরা। সেখান থেকে একটি ল্যাপটপ এবং দু’টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়।

পরে বৃহস্পতিবার অনন্যাকে এনসিবির দফতরে টানা ২ ঘণ্টা জেরা করা হয়। তার পরদিন শুক্রবারও অভিনেত্রীকে চার ঘণ্টা জেরা করেন মাদক মামলার তদন্তকারীরা। অনন্যা যে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তাও প্রকাশ্যে আসে সে তথ্যও এনসিবির হাতে।

অনন্যা যদিও বিষয়টি ঠাট্টা বলে এড়িয়ে গেছেন। এমনকি এও বলেছেন গাঁজা যে মাদক, তা তার জানা ছিল না। তবে মুখে যাই বলুন অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে খবর, মাদক মামলায় যে তাকে আবারও ডাকা হবে, তা আগেই বুঝেছিলেন অনন্যা।

এমনকি তার জন্য নিজের সব শুটিংয়ের কাজও বেশ কয়েক দিন পিছিয়ে দিয়েছিলেন। সোমবার অভিনেত্রীর আশঙ্কা সত্যি হলো।

অনন্যাকে সোমবার ফের মুম্বাইয়ে এনসিবির দফতরে ডেকে পাঠানো হয়েছে। তবে অভিনেত্রীকে কী বিষয়ে জেরা করা হবে সে ব্যাপারে কিছু জানা যায়নি।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]