আরিয়ানকে আটক করা সেই অফিসার সমীরের বিরুদ্ধে তদন্ত শুরু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ২৫ অক্টোবর ২০২১

এনসিবির অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গোয়েন্দা সংস্থার ওই অফিসারের বিরুদ্ধে অভিযোগ, শাহরুখপুত্র আরিয়ান খানকে আটক করে ২৫ কোটি টাকার বিনিময়ে তাকে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন। সেই টাকা না পেয়েই আরিয়ানকে ফাঁসিয়েছেন তিনি।

আরিয়ানের মাদক মামলার এক সাক্ষীর মাধ্যমে ২৫ কোটি টাকা দাবি করেছিলেন সমীর।

এনসিবির ডেপুটি জেনারেল ডিরেক্টির জ্ঞানেশ্বর সিংহ জানান, সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তে নজরদারির দায়িত্বে তিনিই। সমীরকে কি দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হবে? জ্ঞানেশ্বর বলেন, ‘এখনই এ নিয়ে কিছু বলা যাবে না। আমরা সবে তদন্ত শুরু করেছি।’

সমীর এবং তদন্তকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ নিয়ে জ্ঞানেশ্বরের কাছে সবিস্তার রিপোর্ট দিয়েছে এনসিবি। এ বিষয়ে একটি বৈঠকের জন্য দিল্লি যাবেন সমীর। তাকে গ্রেফতার করা হতে পারে, এমনও আশঙ্কা করছেন তিনি। সেই আশঙ্কা নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন শাহরুখপুত্রের গ্রেফতারের নেপথ্যে থাকা অন্যতম কর্তা।

অন্যদিকে, আরিয়ান মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল সোমবার পুলিশ কমিশনারের দফতরে পৌঁছেছেন। সেখানে পুলিশের উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে কথা বলবেন তিনি। প্রভাকরের দাবি, এনসিবির অফিসার সমীর আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য ২৫ কোটি টাকা চেয়েছিলেন।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]