দিওয়ালির পরই আসছে সালমান খানের ‘অন্তিম’, ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৩৮ এএম, ২৬ অক্টোবর ২০২১

শেষ হতে যাচ্ছে অপেক্ষার অবসান। মুক্তি পাচ্ছে সালমান খানের ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। তবে তার আগেই প্রকাশ হয়েছে ছবির ট্রেলার।

পরিচালক মহেশ মঞ্জরেকরের ছবি কেমন হতে চলেছে, তার একটা ঝলক মিলেছে এই ট্রেলারে। এতে সালমান খান ছাড়াও অভিনয় করেছেন আয়ুশ শর্মা।

সোমবার (২৫ অক্টোবর) ভারতের মুম্বাইতে ট্রেলার লঞ্চে হাজির ছিলেন সালমান খান, আয়ুশ শর্মা এবং ছবির কলাকুশলীরা।

সেখানেই আয়ুশ জানালেন শুটিং চলাকালীন ছবির একটি দৃশ্যে ভাইজানকে ঘুষি মারতে গিয়ে ভয়ের চোটে প্রায় ঘামিয়ে গেছিলেন তিনি। শুধু তাই নয়, ভয়ের চোটে আগেভাগেই তিনি ফ্লোরের বাইরে একটি গাড়ির ব্যবস্থাও করে রেখেছিলেন।

হাসতে হাসতে আয়ুশ বলেন, যদি ওই ঘুষি মারার দৃশ্যে কোনো গণ্ডগোল করে ফেলতাম তাহলে আর এক মুহূর্তের জন্য ওখানে দাঁড়াতাম না। সোজা ওই গাড়িতে উঠে ওখান থেকে চম্পট দিতাম!

এদিকে ‘অন্তিম’ ছবিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে দেখা গেছে ভাইজানকে। আর আয়ুশ শর্মা রয়েছেন ভিলেনের চরিত্রে। ট্রেলারের একটি দৃশ্যে দেখা গিয়েছে পরিচালক মহেশ মঞ্জরেকারকেও।

এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মহিমা মাকওয়ানা, নিকিতিন ধীর, শচীন খেদকর।

দিওয়ালি উৎসবের পর ২৬ নভেম্বর বিশ্বব্যাপী সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘অন্তিম’। ছবিটি উপস্থাপন করেছে সালমান খান ফ্লিমস। আর প্রযোজক সালমান খান নিজেই।
সূত্র: হিন্দুস্তান টাইমস, বলিউড হাঙ্গামা, সংবাদ প্রতিদিন

জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]